হাজত থেকে পালানো আসামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৭ অপরাহ্ন, ২৫শে জুলাই ২০২৩


হাজত থেকে পালানো আসামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার
সোয়েব ওরফে সাগর

মাগুরার মহম্মদপুর থানা হাজত থেকে সোয়েব ওরফে সাগর (৩০) নামের ছয় বছরের সাজাপ্রাপ্ত এক আসামী পালিয়ে যাওয়ার ২৪ ঘন্টার মধ্যে পুনরায় গ্রেফতার করা হয়েছে। 


পুলিশের তৎপরতায় মঙ্গলবার (২৫ জুলাই) সকাল ১১ টার সময় গোপালগঞ্জের কোটালীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে মহম্মদপুর থানা পুলিশ। 


সূত্র জানায়, প্রায় দেড় বছর আগে চুরির মামলায় সোয়েবকে ছয় বছরের সশ্রম কারাদন্ড দেন আদালত। রায় ঘোষণার পর থেকেই পলাতক ছিল সোয়েব। 


আদালতের নির্দেশে রবিবার (২৩ জুলাই) রাতে সোয়েবকে আটক করা হয়। সোমবার (২৪ জুলাই) সকালে মহম্মদপুর থানা হাজত গেটের রড বাঁকা করে পালিয়ে যায় সে। 


পলায়নের বিষয়ে পুলিশ বিভাগে ব্যাপক তোলপাড় শুরু হয়। এ ঘটনায় মহম্মদপুর থানা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ শাহিন ও ডিউটিরত পুলিশ সদস্য মোহাম্মদ পাপ্পুকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 


আরও পড়ুন: মহম্মদপুরে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষকের মৃত্যু


মহম্মদপুর থানা পুলিশের সাঁড়াশি অভিযানের মাধ্যমে পরের দিন মঙ্গলবার সকাল ১১ টার সময় গোপালগঞ্জের কোটালীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। সোয়েব উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের রোনগর গ্রামের মৃত সিদ্দিক মোল্যার ছেলে। তবে সিদ্দিক মোল্যা সোয়েবের পালক পিতা বলে জানান। 


মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এটা অনাকাঙ্ক্ষিত একটি ঘটনা। তবে চৌকশ পুলিশের একটি টিম পলাতক আসামীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে। তাকে আদালতে প্রেরণ করা হবে। 


জেবি/ আরএইচ