নামাজ পড়ে রোজা রেখে শেখ হাসিনার জন্য দোয়া করা উচিৎ: কেসিসি মেয়র


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৫৭ পূর্বাহ্ন, ৩১শে জুলাই ২০২৩


নামাজ পড়ে রোজা রেখে শেখ হাসিনার জন্য দোয়া করা উচিৎ: কেসিসি মেয়র
আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক

সালমান মুহাইমিন, বাগেরহাট: নামাজ পড়ে রোজা রেখে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সারা বাংলাদেশে যে উন্নয়ন করেছেন, তার জন্য দোয়া করা উচিৎ। 


তিনি আরো বলেন যে, শেখ হাসিনার সরকার দক্ষিণাঞ্চলে যে উন্নয়ন করেছে তা আর কেউ করে নাই।  মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করার ঘোষণা দিয়েছেন।  আগামী  সংসদ নির্বাচনে শেখ হাসিনার উপর আস্থা রেখে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার জন্য উপস্থিত সকলের কাছে তিনি অনুরোধ জানান। 


মেয়র আরও বলেন,  আগামী সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী যাকে  বাগেরহাট-৩(রামপাল-মোংলা) আসনে মনোনয়ন দিবেন, তার পক্ষেই তিনি কাজ করবেন। বাগেরহাটের রামপালে বাইনতলা ইউনিয়নের আওয়ামী লীগের এক কর্মী সভায় খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এ সব কথা বলেন। 


রবিবার (৩০ জুলাই) সকাল ১১ টায় বাইনতলা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। বাইনতলা ইউনিয়ন আ'লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আব্দুল্লাহ ফকির'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ হারুনুর রশিদ'র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আ'লীগের সহ-সভাপতি মোল্লা আ. রউফ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রামপাল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান মো. নূরুল হক লিপন, উপজেলা মহিলা আ'লীগের সভানেত্রী অধ্যাপিকা ছায়েরা খাতুন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মনির আহমেদ প্রিন্স, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমান, বাইনতলা ইউনিয়ন মহিলা আ'লীগের সভানেত্রী দূর্গা রাণী, ইউপি সদস্য খান তুহিন আলী, আউলিয়া খাতুন, ছাত্রলীগ নেতা শেখ মানিক।


এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ নূরুল আমিন, গাজী আক্তারুজ্জামান, আলহাজ্ব শেখ মোহাম্মদ আলী, গাজী গিয়াস উদ্দিন, আওয়ামী লীগ নেতা গাজী বোরহান উদ্দিন, শেখ শরিফুল ইসলাম, মো. আরাফাত হোসেন কচিসহ বাইনতলা ইউনিয়ন আওয়ামী লীগ ও পার্শ্ববর্তী ইউনিয়ন থেকে আগত অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরএক্স/