মাগুরা জেলা স্বেচ্ছাসেবকলীগের, সভাপতি রিয়াজ ও সাধারণ সম্পাদক জামির


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৭ অপরাহ্ন, ১লা আগস্ট ২০২৩


মাগুরা জেলা স্বেচ্ছাসেবকলীগের, সভাপতি রিয়াজ ও সাধারণ সম্পাদক জামির
সভাপতি রিয়াজ ও সাধারণ সম্পাদক জামির

মিরাজ হাসান, মাগুরা, প্রতিনিধি: রিয়াজুল ইসলাম রিয়াজকে সভাপতি, জামির হোসেনকে সাধারণ সম্পাদক এবং শামসুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক করে মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি।


সোমবার (৩১ জুলাই) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত কমিটি মাগুরা জেলা নেতৃবৃন্দের হাতে পৌঁছে দেয়া হয়েছে। মাগুরা জেলা আওয়ামীলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ কমিটি ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন।


নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক জামির হোসেন জানান, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি আজ মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগকে একটি সুশৃঙ্খল কমিটি উপহার দিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। 


মাগুরা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব গঠিত কমিটির সভাপতি রিয়াজুল হাসান রিয়াজ বলেন, তিন বছরের জন্যে এই কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠনের বিষয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা রয়েছে বলেও রিয়াজ জানান।


আরএক্স/