ইভটিজিংয়ের স্বীকার কিশোরী ঝাঁপ দিলো নদীতে


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৮:৩২ অপরাহ্ন, ৬ই আগস্ট ২০২৩


ইভটিজিংয়ের স্বীকার কিশোরী ঝাঁপ দিলো নদীতে
ফাইল ছবি

বান্ধবীসহ ঘুরতে গিয়ে ইভটিজিংয়ের শিকার কিশোরী আত্মসম্মান বাঁচাতে নদীতে ঝাঁপ দেওয়ার ঘটনা ঘটেছে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে পঞ্চগড়ের দেবীগঞ্জের ময়নামতি চরে। এই ঘটনায় কিশোরীর নানা সামছুল আলম বাদী হয়ে আলমগীর হোসেনসহ চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২/৩ জনকে অভিযুক্ত করে বুধবার (২ আগস্ট) দেবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম।


ভুক্তভোগী ওই কিশোরী পৌর সদরের বোর্ডিং পাড়া এলাকার বাসিন্দা। লিখিত অভিযোগ ও ভুক্তভোগীর সাথে কথা বলে জানা যায়, গত মঙ্গলবার (১ আগস্ট) বিকেলে ওই কিশোরী তার বান্ধবীসহ ময়নামতি চরে ঘুরতে যায়। একপর্যায়ে আলমগীর হোসেনসহ আরও ৬/৭ জন যুবক সেখানে উপস্থিত হয়ে ওই দুই মেয়েকে লক্ষ্য করে অশালীন কথাবার্তা বলতে থাকে। ভুক্তভোগী কিশোরী এই সময় প্রতিবাদ জানালে আলমগীর হোসেন ক্ষিপ্ত হয়ে তাকে চড় মারে। ওই কিশোরী এই সময় চড় আটকাতে গেলে তার হাত ধরে আলমগীর হোসেন। একপর্যায়ে তার চুলের মুঠিও ধরে টানাটানি করে আলমগীর।


উপায়ন্তর না পেয়ে ভুক্তভোগী কিশোরী নিজের আত্মসম্মান বাঁচাতে নদীতে ঝাঁপ দেয়। এই সময় তার সাথে থাকা তার বান্ধবীও নদীতে ঝাঁপ দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে অভিভাবকদের বিষয়টি জানায় এবং ভুক্তভোগী কিশোরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।


উল্লেখ্য, আলমগীর হোসেন ওই এলাকার মনিরুল ইসলামের ছেলে।কিশোরীর মা জানায়, ঘটনার পর থেকে আমার মেয়ে সব সময় আতঙ্কে রয়েছে। সে স্বাভাবিকভাবে কথা বলতেও পারছে না। আমি দোষীদের শাস্তি চাই যেন আর কোন মেয়ের অবস্থা আমার মেয়ের মতো না হয়।


দেবীগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, অভিযোগ তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


জেবি/এসবি