চাঁপাইনবাবগঞ্জে ২০০ রোগীর ফ্রি চক্ষু চিকিৎসা প্রদান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৭ অপরাহ্ন, ১৬ই আগস্ট ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে ২০০ রোগীর ফ্রি চক্ষু চিকিৎসা প্রদান
ফ্রি চক্ষু চিকিৎসা

চাঁপাইনবাবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও বঙ্গমাতা শেখ ফজিতুন্নেছা ও ১৫ আগষ্ট সকল শহিদের প্রতি গভীর শ্রদ্ধা ও জাতীয় শোক দিবস পালন। এ উপলক্ষে চক্ষু হাসপাতালে দুই শত রোগীর ফ্রি চক্ষু চিকিৎসা প্রদান করা করে।


মঙ্গলবার (১৫ আগষ্ট) সকালে বাংলাদেশ অন্ধ কল্যাণ সমিতি কর্তৃক পরিচালিত চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের উদ্যোগে অত্র কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত উত্তোলন। জেলা শহরের  হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের পূর্ব দক্ষিণ কোণে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে। এরপর চক্ষু হাসপাতালে ১ থেকে ১০ বছর পযর্ন্ত শিশুদের চোখের চিকিৎসা প্রদান এবং বিনামূল্যে ৩০জন ছানি অপারেশন রোগী'কে চিকিৎসা প্রদান করা হয়।


শোক দিবসে দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন অত্র প্রতিষ্ঠানে নির্বাহী সদস্য মো. আব্দুল হান্নান। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ অন্ধ কল্যান সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, নির্বাহী সদস্য এম কোরাইশী মিলু, অত্র হাসপাতালের ডা. তৌহিদুল ইসলাম সুজন ও ডা. ইমরান জাভেদ প্রমুখ। 


এছাড়াও উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ জেলা আদর্শ স্কুলের অধ্যক্ষ হারুন আর রশিদ, জেলা আওয়ামী লীগের উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আয়াত আল নূর, পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রফেসর মিজানুর রহমান, আ.লীগ কর্মী রানা প্রমুখ। উক্ত অনুষ্ঠানে সার্বিক পরিচালনা করে অত্র হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা ইউসুফ আলী। 


আরএক্স/