দর্শনায় জামায়াত-বিএনপির ৭ নেতাকর্মী আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩৮ অপরাহ্ন, ২৩শে আগস্ট ২০২৩


দর্শনায় জামায়াত-বিএনপির ৭ নেতাকর্মী আটক
ছবি: দৈনিক জনবাণী

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানা পুলিশ অভিযান চালিয়ে জামায়াত-বিএনপি’র ৭ নেতাকর্মীকে আটক করেছে। মঙ্গলবার (২২ আগস্ট) রাত ভোর এই অভিযান পরিচালনা করে এদেরকে গ্রেফতার করা হয়। বুধবার (২৩ আগস্ট) দুপুরে তাদেরকে চুয়াডাঙ্গা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার কুড়ুলগাছি ইউপি জামায়াত সদস্য হাফিজুর রহমান (৪৫), চুয়াডাঙ্গা সরকারী কলেজ ছাত্রদলের যুগ্ন আহব্বায়ক রকিবুল হাসান (২৮), তিতুদহা ইউনিয়ন বিএনপির সদস্য  রবিউল ইসলাম( ৫০) শহিদুল ইসলাম (৬০),  ইব্রাহিম হোসেন (৩৬),আশরাফুল হক জাকির (৪৩) কে গ্রেফতার করা হয়েছে।


এদিকে দামুড়হুদা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে কার্পাসডাঙ্গা ইউনিয়ন জামাতের সাধারণ সম্পাদক শামসুল হক(৫৫) কে গ্রেফতার করেছে।


আরও পড়ুন: দর্শনায় পৃথক অভিযানে মাদকসহ ভারতীয় নাগরিক গ্রেফতার


দর্শনা থানার অফিসারস ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, মঙ্গলবার রাতে বিএনপি- জামাতের নেতাকর্মীরা নাশকতা করতে পারে এমন সংবাদ পাই। এ সময় জামাত বিএনপি’র বিভিন্ন কর্মীর বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।


আরও পড়ুন: দর্শনায় বিএনপির নেতাকর্মীসহ গ্রেফতার ৫


বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের নাশকতা মামলায় সন্দহভোজন আসামি হিসেবে চুয়াডাঙ্গা জেলা হতে প্রেরণ করা হয়েছে।


জেবি/এসবি