দামুড়হুদায় নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩৪ অপরাহ্ন, ২৪শে আগস্ট ২০২৩


দামুড়হুদায় নবাগত জেলা প্রশাসকের সাথে পরিচিত ও মতবিনিময় সভা
ছবি: জনবাণী

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলায় নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. কিসিঞ্জার চাকমা  আগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকাল সাড়ে ৩ টার সময় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকসানা মিতার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত জেলা প্রশাসক ড.কিসিঞ্জার চাকমা।


উপজেলা সমবায় অফিসার হারুন অর রশিদের সঞ্চালনায় নবাগত জেলা প্রশাসকের জীবনী ও উপজেলার ইতিহাস-ঐতিহ্য তুলে ধরে প্রামাণ্যচিত্র উপস্থাপন করেন।


এরপর দামুড়হুদা উপজেলার পারিপার্শ্বিক অবস্থা সংক্রান্ত বিষয়াদি নিয়ে স্বাগত বক্তব্য রাখেন দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী, দামুড়হুদা উপজেলা কৃষি অফিসার শারমিন আক্তার, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, পারকৃষ্ণপুর মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এ এম জাকারিয়া আলম, দর্শনা সরকারি কলেজ অধ্যাপক রেজাউল করিম, বীরমুক্তিযোদ্ধা নাসির উদ্দীন, দামুড়হুদা উপজেলা আ লীগের সাধারণ সম্পাদক হাজী মো. শহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা আ লীগের সাবেক সভাপতি সিরাজুল আলম ঝন্টু, জেলা পরিষদের চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আ.লীগের সভাপতি মাহফুজুর রহমান মনজু।


পরিচিত ও মতবিনিময় সভায় জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. কিসিঞ্জার চাকমা  শুরুতে বঙ্গবন্ধু ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, জনগনের ভোগান্তির কথা চিন্তা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বপ্ন ‘স্মার্ট বাংলাদেশ’ গঠন ও রূপকল্প ২০৪১বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রয়োজন। আর উন্নয়নকে বাস্তবে রুপ দিতে হলে সবার আগে আইনশৃঙ্খলা স্বাভাবিকসহ মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং রোধে সবাইকে ভূমিকা রাখতে হবে। 


সেই সাথে তিনি দামুড়হুদা উপজেলার উন্নয়নের সকল সুবিধা-অসুবিধা’র পদক্ষেপ নিবেন বলে আশাব্যক্ত করেন। তিনি বলেন, আমি প্রজাতন্ত্রের একজন কর্মচারী এটাই আমার বড় পরিচয় । তিনি আরো বলেন দামুড়হুদা কৃষিতে সম্ভবতনাময় উপজেলা। আমরা সবাই মিলে এই স্বপ্নের উপজেলাকে বাস্তবায়নে কাজ করতে চাই। 


পরে মতবিনিময় সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতার বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।


জেবি/এসবি