চুয়াডাঙ্গার দর্শনায় পুলিশের আয়োজনে জাতীয় শোক দিবসে এমপি টগর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩৮ অপরাহ্ন, ২৬শে আগস্ট ২০২৩


চুয়াডাঙ্গার দর্শনায় পুলিশের আয়োজনে জাতীয় শোক দিবসে এমপি টগর
জাতীয় শোক দিবসে এমপি টগর

চুয়াডাঙ্গার দর্শনায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  


শনিবার (২৬ আগস্ট) দুপুর ১২ টায় দর্শনা অডিটিরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানা পুলিশের আয়োজনে অনুষ্ঠানের শুরুতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগরকে, চুয়াডাঙ্গা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন। 


কুরআন তেলোয়াত করেন হাফেজ বিল্লাল হোসেন,গীতা পাঠ করেন সাধন অধিকারী। এ শোক দিবস অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন দর্শনা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার শাহ,দর্শনা পৌর আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী,বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন দর্শনা পৌর মেয়র আতিয়ার রহমান হাবু,বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন পারকৃষ্ণপুর মদনা ইউনিয়ের চেয়ারম্যান এস এম জাকিরিয়া আলম,বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন দামুড়হুদা সার্কেল সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা, কুড়ুলগাছি ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন।

 

চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আলোচনা করেন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর (এমপি)। 


এ সময় তিনি বলেন দেশ এগিয়ে যাচ্ছে তাই আবার নৌকায় ভোট দিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।


তিনি আরও বলেন আবার জামাত-বিএনপি দেশ নিয়ে ষড়যন্ত্র করছে।তাই অপশক্তিকে কোন রকম মাথা চড়া দিতে না পারে সে দিকে সতর্ক থাকতে নেতা কর্মীদের নির্দেশ দেন।  


এ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন চুয়াডাঙ্গা জেলা বিশেষ শাখার এস,আই আমিনুর রহমান। 


আরএক্স/