ফেসবুকে প্রেম, প্রেমিকার ফোন চুরি করে পালালেন প্রেমিক!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১১:৫৯ পূর্বাহ্ন, ২৮শে আগস্ট ২০২৩


ফেসবুকে প্রেম, প্রেমিকার ফোন চুরি করে পালালেন প্রেমিক!
প্রতীকী ছবি

ফেসবুকে পরিচয়ের  ৫ দিনের মাথায় বিরিয়ানি খেতে এসে প্রেমিকার ফোন চুরি করে পালিয়ে গিয়েছে এক প্রতারক প্রেমিক।


শনিবার (২৬ আগস্ট) বেলা ১১ টায় কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন হরিনারায়ণপুরে এই ঘটনা ঘটে। হরিনারায়নপুর হাজী বিরিয়ানি হাউজ থেকে ভুক্তভোগী ওই মেয়ের ২ টি মোবাইল চুরি করে পালায় প্রতারক প্রেমিক ও তার সহযোগী ১ যুবক। 


জানা যায়, পশ্চিম আব্দালপুর গ্রামের সাদিয়া (ছদ্মনাম) এর সাথে ফেসবুকে পরিচয় হয় ওই প্রতারকের সাথে। পরিচয় থেকে ভালো লাগা, এই ভালোলাগাকে সম্পর্কে রুপ দিতে ৫ দিনের মাথায় আসে হরিনারায়নপুর হাজী বিরিয়ানি হাউজে বিরিয়ানি খেতে। খাওয়া শেষ হলে ফেসবুকে পরিচয়ের ওই যুবক ভুক্তভোগী নারীকে বলে তোমার মোবাইল গুলার গ্লাস তো ভাঙ্গা দাও পালটিয়ে আনি, এই বলে ফোন নিয়ে পালিয়ে যায় ওই ২ যুবক। অপেক্ষা করতে থাকা ওই নারী যখন বুঝতে পারে আসলে সে প্রতারকের খপ্পরে পরেছে। তখন দিশেহারা হয়ে কান্নাকাটি করতে থাকে। 


বিষয়টি একে একে জানাজানি হলে তাৎক্ষণিকভাবে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পরে। 


ভুক্তভোগী নারী জানায়, ফোন চুরি হওয়ার কয়েকঘন্টা পরে ওই মোবাইলে কল ডুকলে সেই  ২ যুবক ভুক্তভোগী নারীকে প্রশাসনের শরণাপন্ন না হতে হুমকি দেয়। হরিনারায়ণপুর বাজারে এধরনের কর্মকাণ্ডে ব্যপক সমালোচনার ঝড় ওঠে। এরপর সিসি ক্যামেরার ফুটেজ ও ভুক্তভোগী ওই নারী ও তার মায়ের দেওয়া তথ্য মতে ইবি থানা পুলিশ ও ইবি থানা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দরা প্রতারক ২ যুবককে  চিন্হিত করতে  সক্ষম হয়।


প্রতারক ২ যুবক ১১ আব্দালপুর ইউনিয়নের মধুপুর গ্রামের উত্তরপাড়ার আলিম উদ্দিনের ছেলে শাহিন (২৫) ও  খবির আলির ছেলে রুবেল (২৭)। ইতিপূর্বেও তাদের বিরুদ্ধে এ ধরনের অভিযোগ রয়েছে বলে জানা গেছে। এদের উপযুক্ত শাস্তির দাবি জানান ভুক্তভোগী ওই নারী।



জেবি/এসবি