‘বা-আরস’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও আলোচনা সভা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:০৫ অপরাহ্ন, ২৭শে সেপ্টেম্বর ২০২৩


‘বা-আরস’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও আলোচনা সভা
বা-আরস’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রক্তদানের সেচ্ছাসেবী সংগঠন ‘বা-আরস’র প্রথম প্রতিষ্ঠাতাবার্ষিকী উপলক্ষে এক কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সুন্দরগঞ্জ উপজেলার সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজে কেক কর্তন অনুষ্ঠান ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বা-আরস এর উপদেষ্টা পরিষদের উপদেষ্টা, লেখিকা ও উপাধ্যক্ষ নাসরীন সুলতানা রেখা, বা-আরস উপদেষ্টা কমিটির উপদেষ্টা ও সেচ্ছাসেবী নূর ইসলাম নূর, উপদেষ্টা কমিটির উপদেষ্টা জসিম মিয়া, বা-আরস এর প্রিয়জন ও সেচ্ছাসেবী আমিনুল ইসলাম আকাশ। 


এ সময় বা-আরস এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সেচ্ছাসেবী আল আমিন মোহ, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সেচ্ছাসেবী জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও বা-আরস ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি আহনাফ ইসলাম মিশুসহ বা-আরস এর কেন্দ্রীয় কমিটি ও বিভিন্ন শাখার কমিটির সদস্য ও সেচ্ছাসেবীদের মধ্যে হুমায়ুন কবীর, আরিফ ইসলাম রিফাত, রায়হান মন্ডল, রুশান, রাকিব, সাজেদুল ইসলাম, শামীম ইসলাম, রবিন মিয়া, তাজরুল ইসলাম, আয়মান আহমেদ রিফাত, সজল ইসলাম, আবু জিনাত মারুফ, শয়ন কুমার, নাফিম প্রামাণিক, অর্ক মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ছাত্র রক্তদাতা ও সেচ্ছাসেবীদের সংগঠন ‘বাংলাদেশ আমরি রক্তদাতা সংসদ’ (বা-আরস) । ২০২২ সালের ২৬ সেপ্টেম্বর বা-আরস এর মানবিক যাত্রা শুরুর পর গেল এক বছরে সারাদেশে ৩২৫ ব্যাগ রক্তদান সম্পন্ন হয়েছে। এছাড়াও সারাদেশে বা-আরস এর ৬০০+ সদস্য সংখ্যা রয়েছে। সবার সহযোগিতা ও ভালোবাসায় বা-আরস এর পথচলা আরও সুন্দর ও গতিশীল হবে এমন প্রত্যাশা সংগঠনটির সকলের।


জেবি/এসবি