সন্তানের মৃত্যুর খবর পেয়ে ফেরার পথে বাবার মৃত্যু


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সন্তানের মৃত্যুর খবর পেয়ে ফেরার পথে বাবার মৃত্যু

পানিতে ডুবে সন্তানের মৃত্যুর খবর শুনে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত হলেন পিতা। নিহত পিতা-পুত্রের বাড়ি নোয়াখালীর সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নের জগতপুর গ্রামে। নিহত মাওলানা আজগর আলী (৩৫) লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের আজহারুল উলুম মাদ্রাসার শিক্ষক।

দুর্ঘটনায় নিহত শিক্ষকের সহকর্মী আবদুর রহমান জানান, দক্ষিণ জগতপুর গ্রামের মাওলানা আজগর আলী শিশুপুত্র জাকারিয়া (২) তার মায়ের সঙ্গে নানার বাড়ি বেড়াতে যায়। শনিবার দুপুরের দিকে জাকারিয়াকে কোথাও দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু হয়। এক পর্যায়ে দুপুর আড়াইটার দিকে তাকে বাড়ির পুকুর থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন স্বজনরা।

সন্তানের মৃত্যুর সংবাদ পেয়ে বাড়ি আসার পথে আমিনবাজার নামক স্থানে তার মোটরসাইকেলের সঙ্গে অটোরিক্সার  সংঘর্ষ হয়। এতে মারাত্মক আহত হন মাওলানা আজগর আলী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বিকাল সাড়ে ৫টায় তিনি মারা যান।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম শনিবার রাতে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএ/