৩ জানুয়ারি এসএসসি ৯২ এর প্রতিষ্ঠা বার্ষিকী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


৩ জানুয়ারি এসএসসি ৯২ এর প্রতিষ্ঠা বার্ষিকী

নিজস্ব প্রতিনিধি: ১৯৯২ সালের এসএসসি পরীক্ষার্থীদের সর্ববৃহৎ সামাজিক প্লাটফর্ম SSC 92 এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী আগামী ৩ জানুয়ারি ২০২২ সারাদেশের ৪৫টি জেলায় ও বিশ্বের ১১টি দেশে একইসাথে উদযাপিত হতে যাচ্ছে। ঢাকায় এই আয়োজনটি মিরপুর ১০ এর জিনজিয়ান রেষ্টুরেন্টে এবং অন্যান্য জেলায় পূর্ব ঘোষিত স্থানে অনুষ্ঠিত হবে। 

এই আয়োজনে গত এক বছরের সকল মানবিক কার্যক্রমের মূল্যায়ন  চলমান উষ্ণ বস্ত্র বিতরণ কর্মসূচির অগ্রগতি তুলে ধরা হবে। 

সংগঠনের পক্ষে আবদুল্লা আল মামুন তাদের ১৮ হাজারের বেশি সদস্যদের নিজ নিজ জেলা বা দেশে অনুষ্ঠিতব্য এই আয়োজনে সম্পৃক্ত হওয়ার ও সহযোগিতা করার আহবান জানান। এবং সেই সাথে ১৯৯২ সালে এসএসসি পরিক্ষায় অংশগ্রহণকারী  ছাড়িয়ে ছিটিয়ে থাকা সকল বন্ধুদের প্রতি আহ্বান জানিয়ে আব্দুল্লা আল মামুন বলেন এই গ্রুপ সৃস্টি করা হয়েছে সকল বন্ধুদের এক প্লাটফর্মে আনতে, এটা একটা মানবিক গ্রুপ, বন্ধুদের সাথে নিয়ে এই গ্রুপের মাধ্যমে প্রথমে আমাদের বন্ধুদের পাশে দাঁড়ানো পাশাপাশি সাধ্যানুযায়ী সামাজিক কাজে সম্পৃক্ততা রেখে এসএসসি ৯২ গ্রুপ কে একটা ব্যতিক্রমী সামাজিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠা করা। 

সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রতিষ্ঠা লগ্ন থেকেই, উষ্ণ বস্ত্র বিতরন, করোনা কালিন সময়ে কিছু অসচ্ছল পরিবারের পাশে সাহায্যর হাত বাড়ানো সহ অসুস্থ বন্ধু এবং মৃত বন্ধুর পরিবারে সহযোগীতা অব্যাহত রেখে আগামি ৩ জানুয়ারি SSC92 FACEBOOK গ্রুপের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন এবং আগামিতে সকল বন্ধুদের এক প্লাটফর্মে আনার প্রত্যাশা ব্যাক্ত করেন ।