দামুড়হুদায় মেয়ে হত্যার আসামি বাবা গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৭ অপরাহ্ন, ২রা অক্টোবর ২০২৩


দামুড়হুদায় মেয়ে হত্যার আসামি বাবা গ্রেফতার
গ্রেফতারকৃত আজিজুল। ছবি: জনবাণী

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মেয়ে-নাতনি হতাহতকারী বাঘাডাঙ্গা গ্রামের স্কুলপাড়ার মরহুম বদর উদ্দিন মন্ডলের ছেলে আজিজুলকে (৬২) ভারত সীমান্তবর্তী চাকুলিয়া গ্রাম থেকে আটক করেছে বিজিবি। বিজিবি দাবী করেছে সে অবৈধভাবে ভারতে পালিয়ে যাওয়ার আগেই তাকে আটক করা হয়।


ঠাকুরপুর বিওপি ক্যাম্পর কমান্ডার নায়েক সুবেদার কাজি আজাদ বলেন, অবৈধ পথ ভারতে পালিয়ে যাওয়ার আগেই সােমবার (২ অক্টাবর) সকাল সাড় ৮টার সময় ৮৭/৩ আর মেইন পিলারের কাছ থেকে বিজিবি ল্যান্স নায়ক শাহিন আলমের নেতৃত্বে আজিজুলকে আটক করে বিজিবি সদস্যরা। এরপর তাকে কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশর কাছে হস্তান্তর করা হয়।


চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন এদিন বেলা পৌনে ১টার দিকে এক বার্তায় দাবী করে জানান, হতাহতের ঘটনায় সােমবার (২ অক্টাবর) দামুড়হুদা মডেল থানায় ঘাতক আজিজুলের স্ত্রী সইনা খাতুন ৩০২/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/ ধারায় মামলা দায়ের করেন। এরই এক ঘন্টার মধ্য দামুড়হুদা মডল থানা পুলিশর অফিসার ইনচার্জ আলমগীর হাসানের নেতৃত্বে পুলিশ সদস্যরা এদিন বেলা আনুমানিক সাড়ে ১১টার সময় এজাহারভুক্ত ঘাতক আজিজুলকে গ্রেপ্তার করে। 


এ বার্তায় অবশ্য পুলিশ ঘাতক আজিজুলকে কােন স্থান থেকে গ্রেপ্তার করেছে তার উল্লেখ নেই। তিনি আরা জানান, আজিজুলকে নিবিড় জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে সরাসরি জড়িত থাকার কথা সে স্বীকার করেছে।


উল্লখ্য,চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাঘাডাঙ্গা গ্রামের স্কুলপাড়ায় পারিবারিক কলহের ধারালাে অস্ত্রাঘাতে মা-মেয়ে হতাহত হওয়ার ঘটনাটি ঘটে। 


শনিবার (৩০ সেপ্টম্বর) দিনগত রাত ১টার দিকে। তালাকপ্রাপ্ত নিহত মর্জিনা খাতুন (৩০) ওই গ্রামের ঘাতক আজিজুলের মেয়ে ও আহত রেক্সানা (১৩) তার নাতনি।


আরএক্স/