চুয়াডাঙ্গায় স্ত্রীকে হত্যাকারী স্বামীর ফাঁসির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৮ অপরাহ্ন, ৩রা অক্টোবর ২০২৩


চুয়াডাঙ্গায় স্ত্রীকে হত্যাকারী স্বামীর ফাঁসির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন
বিক্ষোভ-মানববন্ধন

চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়ায় সাদিয়া সুলতানা নয়ন তারাকে (৩৫) কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক স্বামী আনোয়ার হোসেনের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। 


মঙ্গলবার (৩ অক্টোবর) বেলা ১২ টার দিকে জেলা শহরের শহীদ হাসান চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করেন নিহতের স্বজন ও এলাকাবাসী। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করে জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি পেশ করেন তারা।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন নয়নতারার চাচাতো ভাই ওসমান গনি, প্রতিবেশি চাচা আব্দুল মান্নান, নয়নতারার মেয়ে ৮শ শ্রেণীর ছাত্রী জান্নাতুল ফেরদৌস টুনি ও একমাত্র ছেলে সাতবছর বয়সি জিহাদ হাসান মেহেদী।

 

মানববন্ধনে বক্তারা বলেন, ঘটনার এক সপ্তাহ পার হলেও খুনি আনোয়ার হোসেন গ্রেফতার হয়নি। অবিলম্বে তাকে গ্রেফতার করতে হবে। এবং দ্রুতবিচার আইনে ফাঁসির কার্যকর করতে হবে। 


উল্লেখ্য, চুয়াডাঙ্গা পৌর এলাকার সুমিরদিয়া কলোনীপাড়ায় পারিবারিক কলহের জেরে সাদিয়া সুলতানাকে হত্যা করে তার স্বামী আনোয়ার হোসেন। গত ২৬ সেপ্টেম্বর সোমবার রাত ৯ টার দিকে মাথায় উপর্যূপরি রড দিয়ে আঘাত তরে তাকে হত্যা করা হয়। 


এসময় ঠেকাতে গেলে তাদের একমাত্র মেয়ে জান্নাতুল ফেরদৌস টুনিকেও (১৬) রড দিয়ে মাথায় আঘাত করে আনোয়ার হোসেন । আহত টুনিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হয়েছে।


আরএক্স/