সংঘর্ষের পরেই আগুন ধরে যায় বাস-কারে


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সংঘর্ষের পরেই আগুন ধরে যায় বাস-কারে

নরসিংদীর সাহেপ্রতাব পুলিশ লাইনস্ ( ঢাকা-সিলেট) মহাসড়কে যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে গ্যাস সিলেন্ডার বিস্ফোরণ হয়ে ২ জন গুরত্বর আহত হয়। দু’জন গুরতর আহত হয়।  

রবিবার (৬ মার্চ) সন্ধ্যা সোয়া ৬টার দিকে নরসিংদীর সদরের সাহেপ্রতাপ পুলিশ লাইনস্ (ঢাকা-সিলেট) মহাসড়কে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা সোয়া ছয়টার দিকে সাহেপ্রতাব পুলিশ লাইনস্রে সামনে (ঢাকা-সিলেট) মহাসড়কে ঢাকামুখী একটি প্রাইভেটকার সামনে থাকা অপর একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করলে বিপরীত দিক থেকে আসা ব্রাহ্মণবাড়িয়া অভিমুখী কাজী পরিবহনের সঙ্গে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেট কারের সামনের অংশ বাসের সামনের দিকে ঢুকে যায় এবং বাসটিতে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যেই বাসটিতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নরসিংদী  ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রণে আনে। 

এ সময় গুরতর আহত অবস্থায় প্রাইভেট কারটির চালক ও এক আরোহীকে উদ্ধার করা হয়। 

জানা যায়, প্রাইভেটকারের আরোহী নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মাজহারল পারভেজ এর ভাগিনা মাত্তিয়া আল ফাইয়াজ। অপরজনের পরিচয় এখনও জানা আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে নেয়া হয়েছে। খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। 

ইটাখোলা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) নূর হায়দার তালুকদার জনবাণীকে জানান, এ ঘটনায় কেউ নিহত হয়নি। ইতোমধ্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। বাসটি আটক করা হলেও বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

এসএ/