‘রক্তে মাখা ডায়েরি’তে মহিমা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:১৩ অপরাহ্ন, ১৪ই নভেম্বর ২০২৩


‘রক্তে মাখা ডায়েরি’তে মহিমা
মডেল মহিমা চৌধুরী। ফাইল ছবি

খুব অল্প সময়ে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মহিমা চৌধুরী এবার রক্তে মাখা ডায়েরি নামক গানে অভিনয় করছেন। মিউজিক ভিডিওটি প্রযোজনা করছেন মুন্না খান মাল্টিমিডিয়া। পরিচালক এস এম  ইলিয়াস। খুব শিগগিরই মুন্না খান ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশ করবেন বলে দৈনিক জনবাণীকে জানান মহিমা চৌধুরী। 


এছাড়াও মডেল ও অভিনেত্রীর রয়েছে অসংখ্য মিউজিক ভিডিও ও শর্ট ফিল্ম। যা অল্প সময়েই ইউটিউবে জায়গা করে নিয়েছে লক্ষ লক্ষ স্রোতার মনে। মন মাতানো নাচ আর দক্ষ অভিনয় দিয়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্য মনি এখন মহিমা চৌধুরী। 


মিউজিক ভিডিও ও শর্ট ফিল্মের ক্রাশ বলে অক্ষায়িত করেছেন অনেক ভক্ত। ইতিমধ্যেই ঢাকা ও ঢাকার বাইরে আকর্ষণীয় জায়গায় বেশ কটা মিউজিক ভিডিওতে শুটিং শেষে গাজীপুরে নতুন মিউজিক ভিডিওর শুটিং করতে প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। 


সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছেন অল্পদিনেই। তিন বছরের ছোট্ট ক্যারিয়ারে পেয়েছেন দর্শকের অফুরন্ত ভালোবাসা।


সাক্ষাৎকারে মডেল বলেন, অল্পদিনের ক্যারিয়ার ইতিমধ্যে আমি আনুমানিক ৫০ টা মিউজিক ভিডিওতে কাজ করেছি। ফেসবুক পেজ ও টিকটকে গানগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে এবং ট্রেন্ডিংয়ে রয়েছে। সামনের দিকে এগুলোর জন্য প্রযোজক, পরিচালক, ও সহ শিল্পীর সহযোগিতা একান্ত কাম্য। সামনের দিকে আরো ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিতে চাই।  


আরএক্স/