একাধিক প্রেম নিয়ে মুখ খুললেন দীপিকা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৫১ অপরাহ্ন, ১৭ই নভেম্বর ২০২৩


একাধিক প্রেম নিয়ে মুখ খুললেন দীপিকা
ছবি: সংগৃহীত

দীপিকা পাড়ুকোনের ক্যারিয়ারের শুরু থেকেই তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার কোন অন্ত নেই। রণবীর কাপুরের সঙ্গে তার প্রেম, ব্রেক-আপ একটা সময় ছিল মিডিয়ার বহুল আলোচনার বিষয়। পরে একাধিক তারকা ক্রিকেটারের সাথেও  নাম জড়িয়েছে এ অভিনেত্রীর। অবশেষে রণবীর সিংকে বিয়ে করেন এই নায়িকা।


সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা এ নিয়ে আলোচনা করেছেন।


এ অভিনেত্রী বলেন, রণবীরের সঙ্গে ডেট করার সময়ও অন্য পুরুষদের সঙ্গে মেলামেশা করতেন। শুরুতে তাদের সম্পর্কে কোন কমিটমেন্ট ছিল না। সেই মন্তব্য নিয়ে রোষের মুখেও পড়েছিলেন অভিনেত্রী। এমনই বিতর্ক নিয়ে প্রথমবার নিজের অভিমত শেয়ার করেন দীপিকা।


দীপিকা বলেন, ‘কোনো কিছুকে যদি আমি বিশ্বাস করে বলে ফেলি, তবে (সেই নিয়ে) দ্বিতীয়বার কোনো চিন্তা করি না। আমি এমনই মানুষই হিসেবে তৈরি হয়েছি এতগুলো বছরে। এমনকি আমি সত্যি বলতে মোটেও ভয় পাই না। ও নিজের ভুল স্বীকার করতেও ভয় পাই না। আবার আমি ক্ষমা চাইতে কখনোই ভয় পাই না। আমার যদি কোনো বিষয়ে ভিন্ন মতামত থেকে থাকে, তাহলে সেটা বলতেও পিছপা হই না।’


২০১৫ সালে মালদ্বীপে দীপিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রণবীর সিং। তার আগ পর্যন্ত নাকি তারা ওপেন রিলেশনশিপে ছিলেন।


বর্তমান দীপিকার ঝুলিতে একের পর এক নতুন সিনেমা। আগামীতে তাকে যেসব সিনেমায় দেখা যাবে ‘ফাইটার’, ‘কল্কি ২৯৯৮ এডি’, ‘সিংহাম থ্রি’ ছবিতে। রণবীরেরও আছে ‘ডন থ্রি’র মতো ছবি। এ ছবির শুটিং খুব দ্রুতই শুরু হবে। এ ছাড়া ‘সিংহাম’-সিনেমাতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখা যাবে। এরপর শুরু করবেন আদিত্য চোপড়ার নাম ঠিক না হওয়া নতুন সিনেমার কাজ।