চুয়াডাঙ্গা-২ আসন: ৪র্থ বারের মতো নৌকার মাঝি হলেন টগর


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৫৬ অপরাহ্ন, ২৬শে নভেম্বর ২০২৩


চুয়াডাঙ্গা-২ আসন: ৪র্থ বারের মতো নৌকার মাঝি হলেন টগর
হাজী আলী আজগার টগর

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা -২ (দামুরহুদা, দর্শনা ও জীবননগর) আসনে ৪র্থ বারের মতো নৌকার মাঝি হলেন হাজী আলী আজগার টগর।  রবিবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রার্থী হিসেবে টগরের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


পূনরায় চুয়াডাঙ্গা-২আসনে তিনি নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ায় রবিবার (২৬ নভেম্বর) বিকেলে আনন্দ মিছিল করেছেন দামুরহুদা, দর্শনা ও জীবননগরের দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের কয়েক হাজার মানুষ।


জীবননগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি গোলাম মর্তুজা, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক  সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলামের নেতৃত্বে আনন্দ মিছিলটি জীবননগর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


বক্তারা তাদের বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নমুখী সরকার। স্থানীয় রাজনীতিকে প্রাধান্য নিয়ে দল হাজী আলী আজগার টগরকে চতুর্থ বারের মতো মনোনয়ন দেওয়ায় দুইটি উপজেলায় দলমত নির্বিশেষে সবাই তাঁর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবেন।


এদিকে, দামুড়হুদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলী মুনছুর বাবু বলেন, এমপি আলী আজগার টগর এমন একজন মানুষ যিনি সকল শ্রেণির মানুষের আশ্রয়স্থল। দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা হওয়ায় সাধারণ মানুষের মাঝে চরম উদ্দীপনা বিরাজ করছে।


দর্শনা নাগরিক কমিটির সদস্য সচিব ও দর্শনা পৌর আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক আরিফ জানান, ধন্যবাদ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে। চুয়াডাঙ্গা ২ আসনের মাননীয় সাংসদ হাজী মো. আলী আজগার টগরকে নৌকার মাঝি করায় আবারও বিপুল ভোটে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে এই আসনটি আবারও উপহার দিতে প্রস্তুত এলাকার সাধারণ ভোটাররা। চূড়ান্ত বিজয় না অর্জন হওয়া পর্যন্ত নেতা-কর্মী মাঠে কাজ করবে বলে জানান তিনি।


দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. শহিদুল ইসলাম বলেন, জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক দামুড়হুদা -জীবন নগর উপজেলার উন্নয়ন ও শান্তির প্রতীক এমপি আলী আজগার টগর  টানা ৪র্থ বারের মতো মনোনয়ন লাভ করায় উপজেলাবাসীর পক্ষে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাই।


এসময় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও তার নির্বাচনী এলাকা চুয়াডাঙ্গা ২ (দামুড়হুদা-জীবননগর-চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ও বেগমপুর ইউনিয়ন)  আসনের সকল জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এমপি টগর।


এদিকে, এমপি আলী আজগার টগর  মনোনয়ন পাওয়ার খবরে অভিনন্দন জানিয়েছেন চুয়াডাঙ্গা ২ আসনের  আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছাড়াও সাধারণ মানুষ ।


জেবি/এসবি