নওগাঁয় স্ত্রীকে হত্যা, স্বামী আটক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৪ অপরাহ্ন, ৭ই ডিসেম্বর ২০২৩


নওগাঁয় স্ত্রীকে হত্যা, স্বামী আটক
স্বামী আমজাদ হোসেন। ছবি: জনবাণী

নওগাঁর মহাদেবপুরে ঘাতক স্বামীর হাতে চাতাল শ্রমিক স্ত্রী লাইলী বেগমকে জবাই করে খুনের ঘটনায় স্বামী আমজাদ হোসেন (৫০) কে আটক করেছে মহাদেবপুর থানা পুলিশ । 


বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাত  সাড়ে ৭টার দিকে তার স্বামী আমজাদ হোসেন (৫০) কে আটক করেছে মহাদেবপুর থানা পুলিশ । এসময় হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং হত্যা কাজে ব্যবহৃত রক্তমাখা বটি উদ্ধার করে থানা পুলিশ।


আরও পড়ুন: হত্যার পর স্ত্রীকে মাটি চাপা, স্বামী পলাতক


বিষয়টিকে নিয়ে মহাদেবপুর থানা পুলিশ এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন। আটককৃত আমজাদ হোসেন পার্শ্ববর্তী মান্দা থানার পার এনায়েতপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে।

 

জানা যায়,  ২ ডিসেম্বর দিবাগত রাতে মহাদেবপুর থানার বাগাচারা গ্রামের আব্দুর রহমানের ভাড়া চাতালের শ্রমিকদের থাকার উত্তর দুয়ারী একটি ঘরে পূর্ব পরিকল্পিতভাবে দাম্পত্য কলহ বিবাদের কারণে আমজাদ হোসেন ধারালো বটি দিয়ে জবাই করে হত্যা করে পালিয়ে যায়। 


এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহত লাইলী বেগমের ভাই আব্দুস সামাদ প্রামানিক বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে মামলার মূল আসামী গ্রেফতার এবং মামলার রহস্য উদঘাটনে পুলিশ তৎপর হয়।


আরও পড়ুন: স্ত্রীর পরকীয়া সইতে না পেরে স্বামীর আত্মহত্যা 


এরপর মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেন ও মামলার তদন্তকারী অফিসার জনাব এসআই মো. জিয়াউর রহমানসহ গোপন সূত্রে জেনে নওগাঁ শহর থেকে তাকে আটক করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা বটি উদ্ধার করে। 


এবিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, দাম্পত্য জীবনের কলহের কারণে গত ৩ ডিসেম্বর রাত অনুমান ২ টার দিকে চাতালে তাদের শয়ন ঘরে ধারালো বটি দিয়ে তার স্ত্রীকে জবাই করে হত্যা করেছে। খুনি আমজাদ হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।



আরএক্স/