আপনার মূল্যবান ভোটটি নৌকা মার্কায় দেবেন: মাশরাফী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৪৩ অপরাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২৩


আপনার মূল্যবান ভোটটি নৌকা মার্কায় দেবেন: মাশরাফী
মাশরাফী বিন মোর্ত্তজা। ছবি: জনবাণী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আপনার মূল্যবান ভোটটি নৌকা মার্কায় দেবেন। আমি আপনাদের সন্তান। আমি জানি আপনারা আমাকেই ভোট দেবেন। তাই সবার কাছে অনুরোধ আপনারা পরিবারের সকলকে নিয়ে সকাল-সকাল ভোট কেন্দ্রে যেয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আরেকবার সুযোগ দেবেন। আমি কথা দিচ্চি আপনারা আগামী ৭ জানুয়ারি পর্যন্ত আমার দায়িত্ব নেন। আমি ৮ জানুয়ারির পরে আপনাদের দায়িত্ব নেব। 


আরও পড়ুন: ধিক্কার জানাই বিএনপি-জামায়াতকে: প্রধানমন্ত্রী


শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত তাঁর নির্বাচনী এলাকা নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের বাগডাঙ্গা এলাকা, সিঙ্গিয়া বাজার ও হবখালি বাজারসহ  বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য ও গণসংযোগকালে এসব কথা বলেন।


মাশরাফী বিন মোর্ত্তজা বলের, আগামী ৭ জানুয়ারী শুধু আপনাদের ভবিষ্যৎ নির্ভর করছে না, আগামী ৭ জানুয়ারী নির্ভর করছে আপনাদের ঘরে ঘরে যে ছোট ছোট বাচ্চা আছে তাদের ভবিষ্যত নির্ভর করছে আপনাদের হাতে। আপনারা যদি আপনাদের পরিবার নিয়ে ভোট দিতে না যান,তাহলে আপনাদের ভবিষ্যত প্রজন্ম ধব্বংশ হয়ে যাবে। আপনারা মিষ্টি মিষ্টি কথা ও প্রভোলনে আপনাদের মূল্যবান ভোট যদি এদিক সেদিক দেন, আপনারা কত বড় ধোকা খাবেন সেটা আপনারাও জানেন না। আগামী ৭ জানুয়ারি আমার দায়িত্ব আপনারা নিবেন। নির্বাচনের পরে আমি আপনাদের দায়িত্ব নেব।


আরও পড়ুন: কোটালীপাড়ায় শেখ হাসিনার পক্ষে ব্যাপক গণসংযোগ

 

তিনি আরও বলেন, দেশের অগ্রযাত্রা ধরে রাখতে হলে আগামি নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা মার্কা বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রী আমাকে আপনাদের জন্য মনোনয়ন দিয়েছেন। আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিলে আমারও ভালো লাগবে।


এদিকে ক্রিকেট তারকা মাশরাফীকে দেখতে এলাকার শত শত নারী-পুরুষ রাস্তার দুধারে সমবেত হন। তাঁরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন এবং তিনি ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন। এ সময় এলাকার বয়োবৃদ্ধ মুরব্বীদের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন তিনি।


মাশরাফীর সঙ্গে পথসভায় ও গণসংযোগকালে সদর উপজেলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডঃ ওমর ফারুক,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল,সাধারন সম্পাদক ও আউড়িয়া ইউপি চেয়ারম্যান এস.এম.পলাশ,আওয়ামীলীগ নেতা হাফিজ খান মিলন,হবখালি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ টিপু সুলতান,নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখিসহ জেলা-উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।


আরএক্স/