যশোরে যাত্রী সেজে ইজিবাইক ছিনতাই চক্রের দুই সদস্য গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৪৬ পূর্বাহ্ন, ২৯শে জানুয়ারী ২০২৪


যশোরে যাত্রী সেজে ইজিবাইক ছিনতাই চক্রের দুই সদস্য গ্রেফতার
ছবি: জনবাণী

মণিরামপুরে যাত্রী সেজে ইজিবাইক ছিনতাই করা ২ জনকে আটক করেছে ডিবি পুলিশ। 


শনিবার (২৭ জানুয়ারি) ভোর ৫ টার দিকে যশোর সদরের তফসীডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে যশোর গোয়েন্দা শাখা (ডিবি)। 


আরও পড়ুন: কুষ্টিয়ায় নাবালক শিশু হত্যার দায়ে একজনের যাবজ্জীবন


গ্রেফতারকৃতরা হলো, যশোর সদরের ষষ্টিতলা গ্রামের রমজান খন্দকার (২১) ও একই গ্রামের সোহাগ গাজী (২২)। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ইজিবাইক, মোবাইল ও চাকু জব্দ করা হয়। 


রবিবার বিকেলে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি রুপন কুমার সরকার প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। 


পুলিশ জানায়, যাত্রী সেজে ইজিবাইক উঠতেন ছিনতাইকারী চক্রের সদস্যরা। সুযোগ মতো নির্জন জায়গায় নিয়ে চালককে মারধর ও ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই করত চক্রটি। 


আরও পড়ুন: কুষ্টিয়ায় নাবালক শিশু হত্যার দায়ে একজনের যাবজ্জীবন


শনিবার সন্ধ্যায় যশোর থেকে মণিরামপুরে যাওয়ার জন্য দুই ব্যক্তি যাত্রী বেশে ইজিবাইকে উঠেন। তাদের কথামত মনিরামপুর উপজেলার খেদাপাড়া দক্ষিণপাড়া খড়িঞ্চী তিন রাস্তা মোড়ে যান ইজিবাইক চালক ইয়াছিন। গন্তব্যস্থলে গেলে ইয়াসিনকে মারধর ও ছুরিকাঘাত করে তার (চালক ইয়াসিন) ব্যবহৃত মোবাইল ও ইজিবাইক ছিনিয়ে নেন তারা। এ ঘটনায় ইজিবাইক মালিক মাসুদ রানা বাদী হয়ে মনিরামপুর থানায় একটি মামলা দায়ের করেন। 


জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র এসআই মফিজুর রহমান বলেন, ছিনতাইকারী চক্রের দুই সদস্য রমজান ও সোহাগকে গ্রেফতার করে ইজিবাইক, মোবাইল ও চাকু উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।


আরএক্স/