দুর্দান্ত ঢাকাকে হারিয়ে খুলনা টাইগার্স শীর্ষে


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ১০:২৪ অপরাহ্ন, ২৯শে জানুয়ারী ২০২৪


দুর্দান্ত ঢাকাকে হারিয়ে খুলনা টাইগার্স শীর্ষে
ছবি: সংগৃহীত

খুলনা টাইগার্স বিপিএলের দশম আসরের শুরুটা দুর্দান্ত করেছে। এবারের টুর্নামেন্টে এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে এনামুল হক বিজয়ের দল। নিজেদের চতুর্থ ম্যাচে দুর্দান্ত ঢাকাকে রীতিমতো বিধ্বস্ত করেছে বিজয়-আফিফরা। সৈকতের দলটিকে দশ উইকেটে উড়িয়ে দিয়েছে খুলনা।


সোমবার (২৯ জানুয়ারি) টস জিতে ব্যাটিংয়ে নেমে খুলনাকে ১৩১ রানের মামুলি লক্ষ্য দেয় দুর্দান্ত ঢাকা। জবাবে ব্যাট করতে নেমে ৩২ বল এবং দশ উইকেট হাতে থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় বিজয়ের দল। এতে টানা চার ম্যাচ জিতে আট পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে খুলনা টাইগার্স।


আরও পড়ুন: ওপেনারদের ভালো শুরুর পরও ঢাকার নড়বড়ে সংগ্রহ


এদিন ঢাকার দেওয়া সল্প লক্ষ্য তাড়া করতে নেমেই শুরু থেকে ব্যাট চালাতে থাকেন খুলনার দুই ওপেনার এনামুল হক বিজয় ও এভিন লুইস। তবে পেটের ডান পাশে টান লাগার কারণে রি-টাইট হার্ট হয়ে মাঠ ছেড়েছেন লুইস। ১৩ বল খেলে ২৬ রান করেন ক্যারিবীয় এই ব্যাটার।


এরপর আফিফকে সাথে নিয়ে রান তুলতে থাকেন অধিনায়ক বিজয়। ৩৭ বলে নিজের ব্যক্তিগত ফিফটি তুলেন নেন এই ডান হাতি ওপেনার। অন্যদিকে ব্যাট চালাতে থাকেন ওয়ান ডাউনে নামা আফিফও। দুজনের দুর্দান্ত ব্যাটিংয়ে ভর করে জয়ের পথে ছুটতে থাকে খুলনা টাইগার্স দলটি।


আরও পড়ুন: মাশরাফির সিলেটের টানা চতুর্থ হার


শেষ পর্যন্ত আফিফ হোসেন ২৭ বলের ব্যাবধানে ৩৭ রান করেন। এবং ক্যাপ্টেন এনামুল হক বিজয়ের ৪৭ বলে অপরাজিত ৫৭ রানে ভর করে ৩২ বল এবং দশ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় খুলনা টাইগার্স দলটি। ফলে টানা তিন ম্যাচে হারের তিক্ত স্বাদ পেল দুর্দান্ত ঢাকা।


এমএল/