চুনারুঘাটে ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতির ঘটনায় ডাকাত আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪৬ অপরাহ্ন, ১১ই ফেব্রুয়ারি ২০২৪


চুনারুঘাটে ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতির ঘটনায় ডাকাত আটক
ছবি: প্রতিনিধি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরীর বাড়িতে ডাকাতির ঘটনায় মুল ডাকাত হিরাজকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।


শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে বিবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার খান্দুরা কোনাবাড়ি ছালাম বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এসময়  পুলিশ ডাকাতের কাছ থেকে আংশিক স্বর্ণালংকার ও ডাকাতির কাজে ব্যবহৃত ৪টি ছোরা উদ্ধার করে।


আরও পড়ুন: জাতীয় পর্যায়ে ক্বেরাত প্রতিযোগিতায় তৃতীয় বড়লেখার আরিকা


রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে চুনারুঘাট থানা পুলিশ প্রেস ব্রিফিং এ জানায়, শনিবার (১৪ জানুয়ারী) উপজেলার উবাহাটা ইউপি চেয়ারম্যান এজাজ ঠাকুরের বালিয়ারী গ্রামের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা খুরশেদ আলম জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেফতার করে। 


সর্বশেষ শনিবার রাতে এ ডাকাতির অন্যতম প্রধান হোতা বিবাড়িয়া জেলার নাসির নগর উপজেলার খান্দুরা গ্রামের নুর মিয়ার ছেলে আন্ত:ডাকাতদলের সদস্য ইরাজ মিয়া ওরপে হিরাজ প্রকাশ রাকিব (২৬) কে গ্রেফতার করে। এসময় তার কাছে স্বীকারোক্তি অনুযায়ী ডাকাতির স্বর্ণের একজোড়া কানের দুল, একটি হাতের বালা,২টি স্বর্ণের নাকফুল, একটি স্বর্ণের আংটি ও ডাকাতির কাজে ব্যবহৃত ৪টি ছোড়া উদ্ধার করা হয়। হিরাজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ ৭টি মামলা রয়েছে।

  

এছাড়া পুুলিশ সাজাপ্রাপ্ত ও হত্যা মামলার তিন আসামীসহ আরো ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন।


এমএল/