মুন্সীগঞ্জের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:১১ পূর্বাহ্ন, ১৪ই ফেব্রুয়ারি ২০২৪


মুন্সীগঞ্জের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন
ছবি: জনবাণী

মুন্সীগঞ্জ সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের পশ্চিম মুক্তার পুরে মিথ্যা মামলা প্রত্যারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসি।


মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সকাল ১১টার দিকে শাহ সিমেন্ট ফ্যাক্টরীর মেইন গেইটের সামনের রাস্তায় এ মানববন্ধন করেছে এলাকাবাসি। নব্য আওয়ামীলীগ ও সাবেক বিএনপি নেতা শাহ আলম, তারমিন কতৃক মিথ্যা মামলা প্রত্যাহার ও বিভিন্ন অত্যাচারের হাত থেকে রক্ষার দাবীতে মানববন্ধন ও ঝাড়–মিছিল করে এলাকার শত শত নারী পুরুষ । আর তাদের শ্লোগান ছিলো সাবেক বিএনপি নেতা ও নব্য আওয়ামীলীগ শাহ আলমের অত্যাচারের হাত থেকে রক্ষা পেতে চায় তারা।


আরও পড়ুন: মুন্সীগঞ্জে নৌকার সমর্থককে কুপিয়ে হত্যা


মানববন্ধনে মুন্সীগঞ্জ সদর থানা শ্রমিকলীগের সাধারন সম্পাদক ইসমাইল দেওয়ান বলেন, এই পশ্চিম মুক্তারপুর এলাকাটি ছিলো একটি শান্ত প্রিয় এলাকা আর এই এলাকার শান্তি নষ্ট করে পুরো এলাকা অশান্ত করে তুলছে সাবেক বিএনপি নেতা ও নব্য আওয়ামীলীগ শাহ আলম।


তিনি আরো বলেন,শাহ আলম এলাকায় মাদক ব্যবসা করে যুব সমাজকে ধংসের মুখে ঠেলে দিচ্ছে। সে এলাকায় মাদকের সম্রাজ্য গড়ে তুলেছে। তার এই মাদকের ছুবল থেকে রক্ষা পাচ্ছে না যুব সমাজ। এলাকায় অহেতুক মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে ও বাড়িঘর লুটপাট করছে শাহ আলম গংরা। গত জানুয়ারী মাসে ফেরীঘাট এলাকা থেকে ২টি ট্রলার কৌশলে সে চুরি করে নদীতে ডুবিয়ে রেখে আবার তারাই নদী থেকে উঠিয়ে বলছে আমাদের লোকজন চুরি করেছে। এই নাটকীয় ঘটনা ঘটিয়ে আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে নিয়মিত। আমরা এই অত্যাচারী ,মাদক কারবারী শাহ আলমের অত্যাচার থেকে মুক্তি চাই। আমরা উদ্দর্তন প্রশাসন সঠিক তদন্তক্রমে সত্য উদঘাটন করুক। আর অহেতুক কাউকে যেন এই ধরনের মিথ্যা মামলায় হয়রানী না করে।


আরও পড়ুন: মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ফয়সাল বিপ্লবকে নাগরিক সংবর্ধনা


মানববন্ধনে ফজল হক দেওয়ান হত্যা মামলার বাদী নিহত ফজল হক দেওয়ানের মা মধু মালা তার ছেলে হত্যার বিচার দাবী করে বলেন,আমার ছেলেকে মেরে ফেলেছে ঐ অত্যাচারী নব্য আওয়ামীলীগ নেতা শাহ আলমের খালাতো ভাই মোশারফ। আমি খুনিসহ সকল আসামীদের ফাঁসি চাই।


মানববন্ধন শেষে একটি ঝাড়-মিছিল বের করে এলাকার নারী-পুরুষ। তাদের দাবী অবিলম্বে এই অত্যাচারী শাহ আলমের মিথ্যা মামলা প্রত্যাহারসহ নানা হয়রানী থেকে মুক্তির লক্ষে শাহ আলমের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।


আরএক্স/