দ্বিতীয় ম্যাচে নিজের লক্ষ্য জানালেন পেসার তাসকিন


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৮:১৫ অপরাহ্ন, ১৪ই মার্চ ২০২৪


দ্বিতীয় ম্যাচে নিজের লক্ষ্য জানালেন পেসার তাসকিন
ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ছয় উইকেটের বড় জয় তুলে নিয়েছে টিম টাইগাররা। তাই দ্বিতীয় ম্যাচটি জিততে পারলেই সিরিজ নিশ্চিত হবে শান্ত বাহিনীর। পরের ম্যাচটি জিতে এক ম্যাচ হাতে থাকতেই ওয়ানডে সিরিজ নিশ্চিত করতে চান পেসার তাসকিন আহমেদ।


বৃহস্পতিবার (১৪ মার্চ) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক ভিডিও বার্তায় এ মন্তব্য করেন তিনি। তাসকিন বলেন, আমরা অনেক আশাবাদী সিরিজ জয়ের জন্য। ম্যাচ বাই ম্যাচ সামনে যেতে হবে। এখন এটা তো জিতে গেলাম। এখনও দুটো ম্যাচ বাকী আছে, তবে পরের ম্যাচটাই মূল লক্ষ্য হবে আমাদের।


আরও পড়ুন: টাইগারদের ২৫৬ রানের লক্ষ্য দিলো শ্রীলঙ্কা শিবির 


লঙ্কানদের হোয়াইটওয়াশ করা নিয়ে এ পেসার বলেন, দ্বিতীয় ম্যাচ যদি জিততে পারি, তখন অবশ্যই হোয়াইটওয়াশের লক্ষ্য থাকবে। দ্বিতীয় ম্যাচটাই মূল ফোকাস থাকবে এবং আমার বিশ্বাস আছে, যে আমরা সিরিজ জিতব।


এর আগে প্রথম ম্যাচে দারুণ বোলিং করেছেন টাইগার পেসাররা। লঙ্কানদের ১০ উইকেটের মধ্যে ৯টিই শিকার করেন তিন পেসার, তাসকিন, শরীফুল ইসলাম এবং তামজিম হোসেন সাকিব। অপর একটি উইকেট শিকার করেন মেহেদী হাসান মিরাজ।


আরও পড়ুন: প্রথম ওয়ানডেতে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ


কাপ্তান শান্তর ব্যাটিংয়ে প্রশংসা করে তাসকিন জানান, দারুণ ব্যাট করেছে শান্ত। একেবারে সামনে থেকে নেতৃত্ব দেওয়া যাকে বলে। অনেক সুন্দর করে মানিয়ে নিয়ে শেষ করে, মাশাআল্লাহ। আল্লাহ আরও ভালো করাক এবং সামনের ম্যাচগুলোতেও যেন আমাদের সবার অবদান অনেক ভালো থাকে, এটাই চাওয়া থাকবে আমার।


এমএল/