টেকনাফে পৃথক অভিযানে সাড়ে ৩০ হাজার ইয়াবা সহ আটক ৪


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৩ অপরাহ্ন, ২৩শে মার্চ ২০২৪


টেকনাফে পৃথক অভিযানে সাড়ে ৩০ হাজার ইয়াবা সহ আটক ৪
ছবি: প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে সাড়ে ৩০ হাজার ইয়াবা সহ ৪ মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫। আটককৃতদের মধ্যে ৩ জন রোহিঙ্গা।


শুক্রবার (২২ মার্চ) মধ্যরাতে টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল ও হোয়াইক্যং ইউনিয়নের আমতলী এলাকায় এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (আইন এবং গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।


আরও পড়ুন: কুতুবদিয়ায় স্বপ্নই রয়ে যাচ্ছে পারাপারে ফেরী সার্ভিস


আটককৃতরা হলেন টেকনাফের গোদার বিল এলাকার মোহাম্মদ ছিদ্দিকের ছেলে মোহাম্মদ আবদুল্লাহ (২৬), কুতুপালংস্থ ১০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মৃত ফজল আহমদের ছেলে মো. শাকের (৩০), একই ক্যাম্পের মৃত জাফর আলমের ছেলে মো. সৈয়দ নুর (২৭), মো. আলি হোসেনের ছেলে মো. ইউনুছ (৩০)।


অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানিয়েছেন, মধ্যরাতে টেকনাফ সদর ইউনিয়নের পূর্ব গোদারবিল এলাকার ছিদ্দিকের ঘরে অভিযান চালিয়ে ২০ হাজারৈ ইয়াবা সহ আটক করা হয় একজনকে। একই সময় হোয়াইক্যং ইউনিয়নের আমতলী তেচ্ছিব্রীজ বাজারের মেসার্স জয়নাল অটো ওয়ার্কসপ নামক দোকানের সামনে সাড়ে ১০ হাজার ইয়াবা সহ ৩ রোহিঙ্গাকে আটক করা হয়। এব্যাপারে মামলা করে আটককৃতদের টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।


এমএল/