ফাঁকা বাসায় প্রেমিককে ডেকে বিপাকে অনন্যা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:৪২ পূর্বাহ্ন, ২৯শে মার্চ ২০২৪


ফাঁকা বাসায় প্রেমিককে ডেকে বিপাকে অনন্যা
অনন্যা পাণ্ডে | ছবি: ফেসবুক থেকে নেওয়া

অনন্যা পাণ্ডে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তার অন্য পরিচয় হলো তিনি জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা। ছোট বেলা থেকেই ভীতু প্রকৃতির মেয়ে এই নায়িকা। বলা যায়, বাবা-মাকে একটু বেশিই ভয় পেতেন সে। তবে একবার বাবা-মায়ের অনুপস্থিতিতে ফাঁকা বাসায় নিজের প্রেমিককে ডেকে ফেঁসে যান তিনি।


ফাঁকা বাসায় নিজের প্রেমিককে ডাকার বিষয়টি টের পেয়ে যান বাবা চাঙ্কি। নিজের জীবনে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত এই ঘটনা নিয়ে প্রথমবার মুখ খুললেন অনন্যা পাণ্ডে।


আরও পড়ুন: কঙ্গনাকে যৌনকর্মীর সাথে তুলনা কংগ্রেস নেত্রীর


অনন্যা বলেন, আমার বাবা লিভিং রুমে একটি ক্যামেরা বসিয়েছিলেন। আমি ভেবেছিলাম, আমাকে ভয় দেখানোর জন্য এসব করেছেন তিনি। আমি খুব ভীতু প্রকৃতির একজন মেয়ে। কখনও বাবা-মায়ের সাথে মিথ্যা বলি না।


আমার যখন বয়স আরও কম ছিল, তখন আমি প্রথম একটি ছেলের সাথে সম্পর্কে জড়াই। ওই সময়ে মাকে জিজ্ঞাসা করেছিলাম যে আমি কি তার প্রস্তাবে রাজি হব?


তিনি আরও বলেন, আমি সেদিন কিছুটা হলেও ঝুঁকির মধ্যে ছিলাম। কিন্তু নিজেকে বেশ সাহসী মনে হচ্ছিল। তবে অনেক শান্ত ছিলাম। সেদিন লিভিং রুমে বসে আমার প্রেমিকের সাথে শুধু কথাই বলেছিলাম। যেহেতু লিভিং রুমে ক্যামেরা বসানো ছিল, তাই বাবা আমাদের ভিডিও সম্পূর্ণ দেখেছিলেন।


আরও পড়ুন: হোলির দিনে বচ্চন পরিবারে ঐশ্বরিয়া


পরবর্তীতে বাবা আমাকে বলেছিলেন তুমি আমাকে অনেক হতাশ করেছ। এ ঘটনার পর বাবা-মাকে ৫ পৃষ্ঠার একটি বিরাট চিঠি লিখে ক্ষমা চেয়েছিলাম আমি।


প্রসঙ্গত, বর্তমানে অভিনেতা আদিত্য রায় কাপুরের সাথে চুটিয়ে প্রেম রয়েছেন অনন্যা। যদিও এখন পর্যন্ত বিষয়টি তারা সরাসরি স্বীকার করেননি কেউই। তবে প্রকাশ না করলেও বিভিন্ন জায়গায় একসাথে দেখা যায় তাদের। এমনকি বিদেশেও একসাথে ছুটি কাটান এই জুটি। সূত্র: জি ২৪


এমএল/