কঙ্গনাকে যৌনকর্মীর সাথে তুলনা কংগ্রেস নেত্রীর


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৩২ অপরাহ্ন, ২৬শে মার্চ ২০২৪


কঙ্গনাকে যৌনকর্মীর সাথে তুলনা কংগ্রেস নেত্রীর
কঙ্গনা রানাওয়াত | ছবি: সংগৃহগীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কাজের পাশাপাশি বিভিন্ন বিতর্কিত মন্তব্যের কারণেই খবরের শিরোনামে থাকেন এই নায়িকা। বলিপাড়ায় ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিতি রয়েছে তার। ভারতের বড় বড় ব্যক্তিত্বদের নিয়ে কটাক্ষ করতে ছাড়েন না এই অভিনেত্রী। এবার তাকে যৌনকর্মী বলে কটাক্ষ করলেন দেশটির রাজনৈতিক দল কংগ্রেসের নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ। তবে খুব একটা সুবিধা করতে পারলেন না। উল্টো নিজেই বেকায়দায় পড়লেন।


ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে রবিবার (২৫ মার্চ) কঙ্গনার বিকিনি পরা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন এই নেত্রী। সেখানে অভিনেত্রীকে যৌনকর্মীর সাথে তুলনা করে সুপ্রিয়া লেখেন, 'মান্ডিতে কী দাম চলছে এখন একটু বলবেন?' তিনি তার স্টাটাসে স্পষ্টতই কঙ্গনাকে যৌনকর্মীর সাথে তুলনা করেছেন।


আরও পড়ুন: হোলির দিনে বচ্চন পরিবারে ঐশ্বরিয়া


এরপরই বেশ সরব হয়েছেন অভিনেত্রী কঙ্গনা। সামাজিক মাধ্যমে প্রতিবাদ জানিয়ে লিখেছেন, সম্মানীত সুপ্রিয়া দেবী, গত ২০ বছরের ক্যারিয়ারে বিভিন্ন ধরনের নারীর চরিত্রে অভিনয় করেছি আমি। কুইনে সাধারণ গ্রাম্য মেয়ে থেকে ধকড়ে দুর্দান্ত দেখতে চর, মণিকর্নিকায় ঈশ্বর থেকে চন্দ্রমুখীতে ভূতের চরিত্রেও কাজ করেছি। রাজ্জোতে যৌনকর্মীর চরিত্রেও আমাকে দেখা গেছে, আবার থালাইভিতে নেত্রীর চরিত্রে অভিনয় করেছি।


কঙ্গনা আরও লেখেন, মহিলাদের শরীরের বিভিন্ন অংশের বিষয়ে অকারণ কৌতূহলের বাইরে যাওয়া উচিত আমাদের সবার। সব থেকে বড় কথা হলো গালিগালাজ করার জন্য যৌনকর্মীদের কথা না টানাই ভালো হবে। প্রতিটা নারীরই মর্যাদা প্রাপ্য।


এদিকে নায়িকা কঙ্গনাকে নিয়ে এমন কটাক্ষ ভালো চোখে দেখেনি দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপি। বিজেপি নেতা অমিত মালব্য সুপ্রিয়া শ্রীনাথের করা এই পোস্টের বিরোধিতা করেন। তিনি দাবি করেন সুপ্রিয়ার বিরুদ্ধে কঠিন পদক্ষেপ নিতে হবে কংগ্রেসকে।


আরও পড়ুন: লোকসভা নির্বাচনের টিকিট পেলেন কঙ্গনা


নিজের সোশ্যাল মিডিয়ায় অমিত লেখেন, কংগ্রেসের সুপ্রিয়া শ্রীনাথ কঙ্গনাকে নিয়ে ইনস্টাগ্রামে অত্যন্ত কুরুচিপূর্ণ একটি পোস্ট করেছেন। খুবই নিম্নমানের এই মন্তব্যটি, কংগ্রেস কী করে এসব লোকজনকে তাদের দলে রাখেন? খারগে (মল্লিকাজুর্ন খারগে)- এর যদি নিজের রাজনৈতিক দলের উপর কোনও নিয়ন্ত্রণ থেকে থাকে তাহলে তার উচিত হবে সুপ্রিয়াকে দল থেকে বহিষ্কার করে দেওয়া।


এদিকে এই বিষয়টি নিয়ে হইচই পড়াতেই বেশ টনক নড়েছে সুপ্রিয়ার। নিজেকে নিয়ে সাফাই গেয়ে তিনি মন্তব্য করেছেন, যার কাছে আমার মেটা অ্যাকাউন্টের অ্যাকসেস আছে তেমন কেউই এই আপত্তিজনক পোস্টটি করেছে। সেই পোস্টটি ডিলিট করা হয়েছে। যারা আমাযকে চেনেন তারা সবাই জানেন আমি এধরনের পোস্ট করতে পারি না।


এমএল/