হোলির দিনে বচ্চন পরিবারে ঐশ্বরিয়া


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:২৩ অপরাহ্ন, ২৬শে মার্চ ২০২৪


হোলির দিনে বচ্চন পরিবারে ঐশ্বরিয়া
ছবি: সংগৃহীত

পরিবারে সাথে হোলির উৎসব পালন করলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। বচ্চন পরিবারের নাতনি নভ্যা নাভেলি নন্দার শেয়ার করা ছবিতে পরিবারের সাথে দোল উদযাপন করতে দেখা গেছে সাবেক এই বিশ্ব সুন্দরীকে।


কিন্তু হঠাৎ করে কেন এত আলোচনায় নভ্যার শেয়ার করা এই নায়িকার ছবি? এই উত্তর খুঁজতে ফিরতে হবে পেছনে। শোনা গিয়েছিল, বচ্চন পরিবারের সাথে কোনো বনিবনা হচ্ছে না তার। আর সে কারণেই নাকি বাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া রায়। তার জন্মদিনে বচ্চন পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের শুভেচ্ছা আসেনি। পারিবারিক বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসাথে দেখা গেলেও মধ্যখানের দূরত্ব যেন কমছিল না। তবে এরপর এ জুটির একসাথে ছবি শেয়ার করেছিলেন অভিষেক বচ্চন। তবে পরিবারের সাথে ঐশ্বরিয়াকে দেখা যায়নি। গুঞ্জনের পর এই প্রথম পরিবারের সাথে দেখা গেল ঐশ্বরিয়াকে।


আরও পড়ুন: লোকসভা নির্বাচনের টিকিট পেলেন কঙ্গনা


সামাজিক মাধ্যমে হোলির আগের রাতে হোলিকা দহন পালনের ছবি শেয়ার করেছিলেন নভ্যা নাভেলি। বাড়ির উঠানে আগুন জ্বেলে পালন হয় হোলিকা দহন এই উৎসব। এসময় একে অপরকে আবিরের টিপ পরিয়ে দেন সবাই। এরপর দোলের দিন সকালেও একগুচ্ছ ছবি শেয়ার করেন নাতনি নভ্যা। আদরের নাতনি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনকে জড়িয়ে ধরে রয়েছেন। কখনো আবার সেই ছবিতেই ধরা পড়ল ছোটদের মতোই দোল খেলছেন জয়া বচ্চন। একেবারে অন্য মেজাজে দেখা গেল বর্ষীয়ান এ অভিনেত্রীকে।


সেই সাথে খাওয়া-দাওয়ার ছবিরও শেয়ার করেছেন নাভেলি। বচ্চন পরিবারে এদিন খাওয়া-দাওয়ারও বাড়তি আয়োজন ছিল। আর নভ্যার শেয়ার করে সেই ছবিতে দেখা মিলল ঐশ্বরিয়াকেও। সেখানেই দেখা যায়, মেয়ে আরাধ্যাকে নিয়ে বচ্চন পরিবারের সাথেই বিশেষ এই দিনটি উপভোগ করছেন ঐশ্বরিয়া। তবে তিনি নিজে বা অভিষেকও সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের কোনো ছবি শেয়ার করে দোলের শুভেচ্ছা জানাননি ভক্ত অনুরাগীদের।


এমএল/