টেকনাফ মেরিন ড্রাইভে ছুরিকাঘাতে ইজিবাইক চালক নিহত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:২১ অপরাহ্ন, ৫ই এপ্রিল ২০২৪


টেকনাফ মেরিন ড্রাইভে ছুরিকাঘাতে ইজিবাইক চালক নিহত
ছবি: সংগৃহীত

কক্সবাজারে টেকনাফে মেরিন ড্রাইভে ‘ছুরিকাঘাতে নিহত’ ইজিবাইক (টমটম) চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। জনপ্রতিনিধিসহ পুলিশের প্রাথমিক ধারণা, নিহত ব্যক্তি একজন ইজিবাইক চালক। গাড়ীটি ছিনতাই করতে বাধা দেওয়ায় তাকে খুন করা হয়েছে।


টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি জানান, বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত ৮ টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মিঠা পানিরছড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।


নিহত মোহাম্মদ রুবেল (২০) টেকনাফ সদর ইউনিয়নের শীলবনিয়া পাড়ার বাসিন্দা মো. জাফরের ছেলে।


আরও পড়ুন: কুতুবদিয়ায় পুকুরে ডুবে সহোদর ভাই-বোনের মৃত্যু


জনপ্রতিনিধিসহ স্থানীয়দের বরাতে ওসমান গনি বলেন, রাতে স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেরিন ড্রাইভ সড়কের পাশে একটি রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে। এসময় মৃতদেহের পাশ থেকে দুই জোড়া স্যান্ডেল ও একটি রক্তাক্ত ছোরা পাওয়া যায়। মৃতদেহ থেকে একটু দূরে মেরিন ড্রাইভ সড়কের পশ্চিম পাশে সৈকতে একটি ইজিবাইক উল্টানো অবস্থায় রয়েছে।


তিনি বলেন, “ ঘটনার পর পুলিশের সিআইডির বিশেষজ্ঞ দলকে খবর দেওয়া হয়েছে। পরে সিআইডির একটি দল ঘটনাস্থলে পৌঁছে ঘটনার তদন্তকাজ অব্যাহত রেখেছে।”


ওসমান গনি জানান, ঘটনার পারি-পার্শ্বিকতা দেখে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে- ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে এ খুনের ঘটনা ঘটিয়েছে। তারপরও ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ খোঁজ খবর অব্যাহত রেখেছে।


আরও পড়ুন: সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার নেজাম উদ্দিনকে উদ্ধার করেছে র‌্যাব


টেকনাফ সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রশিদ মিয়া বলেন, মিঠাছড়ি নৌঘাটের স্থানীয় জেলেরা মেরিন ড্রাইভ সড়কের উপরে এক পাশে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে ঘটনার ব্যাপারে মোবাইল ফোনে তাকে অবহিত করে। পরে তিনি বিষয়টি পুলিশ জানিয়েছেন। রাত ১১ টা পর্যন্ত থানা পুলিশ ও সিআইডির একটি দল ঘটনাস্থলে অবস্থান করছে।


ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলে জানান, ওসি ওসমান গনি।


তিনি জানান, নিহতের লাশ পুলিশ ও সিআইডির বিশেষজ্ঞ দলের আইনি কার্যাদি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে।


এমএল/