পঞ্চগড়ে বিএনপি ও আওয়ামী সমর্থক সহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৬ অপরাহ্ন, ২২শে এপ্রিল ২০২৪


পঞ্চগড়ে বিএনপি ও আওয়ামী সমর্থক সহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার
ফাইল ছবি

পঞ্চগড়ে তিন উপজেলায় বিএনপি ও আওয়ামী লীগ সমর্থকসহ তিন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন। 


সোমবার (২২ এপ্রিল) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহারকারীরা হলেন, সদর উপজেলায় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু দাউদ প্রধান ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সস্পাদক নুরুল হুদা এবং আটোয়ারী উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. শাহজাহান। তবে তেঁতুলিয়া উপজেলায় পাঁচ প্রার্থীর কেউই প্রত্যাহার করেননি।


মনোনয়ন প্রত্যাহারের পর তিন উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন, সদর উপজেলায় তিনজন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, সাবেক ছাত্রলীগনেতা এএস মো. শাহনেওয়াজ প্রধান এবং স্বতন্ত্র সুমন চন্দ্র রায়।


আরও পড়ুন: রাজারহাটে উপজেলা পরিষদ নির্বাচনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র জমা


তেতুঁলিয়া উপজেলায় পাঁচজন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক কাজী আনিসুর রহমান, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, বিএনপি সমর্থক মুক্তারুল হক মুকু এবং ব্যবসায়ী নিজাম উদ্দীন খান।


আটোয়ারী উপজেলায় উপজেলায় দুইজন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চয়ারম্যান তৌহিদুল ইসলাম এবং জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান।


এমএল/