নিজের বাড়িতেই হেনস্তার শিকার হয়েছে সোহিনী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:০৭ অপরাহ্ন, ২৪শে মে ২০২৪


নিজের বাড়িতেই হেনস্তার শিকার হয়েছে সোহিনী
সোহিনী সরকার | ছবি: সংগৃহীত

এক সময় সিনেমাপাড়ায়-এ ‘মিটু’ নিয়ে তোলপাড় হয়েছিল। সুদূর বলিউড থেকে সেই জল গড়িয়ে এসেছিল টলিউড অবধি।সম্প্রতি নাট্যজগতেও সেই ‘মিটু’ কাণ্ড চলে এসেছে।


অনেকেই অতীতের দুর্বিষহ অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। হেনস্তার ঘটনা যে শুধু সিনেমাপাড়ায় ঘটে এমনটা নয়, নিজের বাড়িতেই একবার হেনস্তার শিকার হতে হয়েছিল অভিনেত্রী সোহিনীকে। 


আরও পড়ুন: আমাকে কেটে দুই টুকরো করে দিলে ভাল হয়: রচনা ব্যানার্জী


সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নায়িকা জানান, একদিন তার পাশের ফ্ল্যাটে এক ইলেকট্রিশিয়ান এসেছিল। আর তিনি ওখানে ঝুঁকে দাঁড়িয়ে কিছু একটা কথা বলছিলেন। হঠাৎ লক্ষ্য করেন, তার পিছনে কেউ একটা চিমটি কেটে চলে যায়।


তিনি বলেন,‘আমার বাড়িতে দাঁড়িয়েই এই ধরনের ঘটনা ঘটল আমার জীবনে। সেই ব্যক্তিকে ডেকে কষিয়ে একটা চড় মারব, সেই অবকাশটা পর্যন্ত পাইনি। ঘটনার আকস্মিকতায় উবলব্ধি করতেই কিছুটা দেরি হয়ে গিয়েছিল। আর ততক্ষণে সেই ব্যক্তি সেখান থেকে উধাও। স্বাভাবিকভাবেই ওই ঘটনার পর সেই রাতে ঘুমাতে পারি নি।


আরও পড়ুন: শাকিবের সঙ্গে ছবি দিয়ে যা বললেন চঞ্চল


অভিনেত্রী বলেন,‘সেই খারাপ অভিজ্ঞতার বহিঃপ্রকাশ হিসেবে মায়ের সাথে খারাপ ব্যবহার করে ফেলেছিলেন তিনি। বার বার মনের ভিতর ঘৃণার উদ্রেগ হয়েছে। এই ধরনের অভিযুক্তদের সমাজের যে কোনও স্তর থেকে একেবারে বিতাড়িত করা উচিত।’


কলকাতার অভিনেত্রী সোহিনী সরকার। ধারাবাহিক নাটক দিয়ে তার পথচলার শুরু। এরপর ফড়িং সিনেমাতে অভিনয় করে দর্শকদের মাঝে বেশ পরিচিত হয়ে ওঠেন এই নায়িকা। পাশাপাশি এ তিনি রাজকাহিনী, সিনেমাওয়ালা, ব্যোমকেশ পর্ব, বিবাহ ডায়েরিজ, দুর্গা সহায় প্রভৃতি সিনেমাতে কাজ করে ভক্তদের মনে জায়গা করে নেন। 


এমএল/