আমাকে কেটে দুই টুকরো করে দিলে ভাল হয়: রচনা ব্যানার্জী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:১১ অপরাহ্ন, ১৯শে মে ২০২৪


আমাকে কেটে দুই টুকরো করে দিলে ভাল হয়: রচনা ব্যানার্জী
ছবি: সংগৃহীত

টালিউডের এক সময়ের পর্দা কাঁপানো নায়িকা ও দিদি নাম্বার-ওয়ান এর জনপ্রিয় মুখ রচনা ব্যানার্জী। এই প্রথমবার রাজনীতির ময়দানে পা রেখেছেন এই নায়িকা। রাজনীতির মাঠে নতুন হলেও লোকসভা নির্বাচনে ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়েছেন। মাঝে মধ্যে কটাক্ষের মুখে পড়লেও দমে যান নি তিনি। বরং সেগুলোকে সাদরে গ্রহণ করে পাল্টা জবাব দিয়ে গণসংযোগ করেছেন।  


তবে অনেক এলাকাতেই ভোটের গণসংযোগে যেতে না পারায় বিরোধী দলীয় নেতাদের সমালোচনা শুনতে হয়েছে রচনাকে। তাই নির্বাচনী প্রচারণার শেষদিনে আক্ষেপ ঝাড়লেন তিনি।


আরও পড়ুন: ৩ বছর পর ছেলেকে সামনে আনলেন নুসরাত


রচনা জানান, ‘আমাকে দুই টুকরো করে দিলে ভালো হয়। অনেক জায়গায় যেতে পারছি না। দুই টুকরো করে দিলে বেশি জায়গায় যেতে পারব। অনেকে আশা করছেন, কিন্তু কিছু করার নেই।’


আরও পড়ুন: ছেলের লিভ-ইন সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী


সমালোচকদের ট্রোল করা প্রসঙ্গে নায়িকা বলেন, ‘ আসলে এসব নিয়ে কিছু বলার নেই। গণসংযোগে এসে পেয়েছি  মানুষের ভালোবাসা। তাদের মুখের হাসি দেখতে পেয়েছি। নির্বাচনে ফলাফল যাই হোক, আমি সঙ্গে করে তাদের ভালোবাসা নিয়ে ফিরব।’


প্রসঙ্গত, হুগলি কেন্দ্রে আগামী ২০ তারিখ লড়বেন অভিনেত্রী রচনা ব্যানার্জী এবং লকেট চট্টোপাধ্যায়। তবে নির্বাচনী ফলাফল পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে আগামী ৪ জুন পর্যন্ত। আর সেদিনই জানা যাবে, জয়ের মালা কার গলায় পড়বে, কে হাসবে বিজয়ের শেষ হাসি।


জেবি/আজুবা