৩ বছর পর ছেলেকে সামনে আনলেন নুসরাত


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:৪০ অপরাহ্ন, ১৩ই মে ২০২৪


৩ বছর পর ছেলেকে সামনে আনলেন নুসরাত
ছবি: সংগৃহীত

আলোচিত টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। গত ২০২১ সালের সেপ্টেম্বর মাসে ছেলের জন্ম দিয়েছেন তিনি।  নাম তার ঈশান দাশগুপ্ত। যদিও সেই সময় ছেলের পিতৃপরিচয় নিয়ে বিস্তর সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। অভিনেতা যশ দাশগুপ্তই যে ঈশানের বাবা, তা তার পৌরসভার জন্মসনদে খোলাসা করে দেন নুসরাত।


তবে তারকা-সন্তানরা দেখতে কেমন, তা নিয়ে উৎসাহ থেকে তাদের ভক্ত-অনুরাগীদের। এক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। নুসরাতের ছেলের বয়স সাড়ে ৩ বছর। মা দিবসে প্রথমবার ছেলে ঈশানের সাথে পরিচয় করালেন অভিনেত্রী।


আরও পড়ুন: ছেলের লিভ-ইন সম্পর্ক নিয়ে মুখ খুললেন শ্রাবন্তী


এ  বছর লোকসভা ভোটে প্রার্থী হতে পারেননি নুসরাত। আপাতত ছবির কাজ ও স্বামী, সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী। মা হয়েছেন তা-ও প্রায় বেশ কয়েক বছর হল। তবে ছেলেকে নিয়ে প্রথম থেকেই সাবধান যশ ও নুসরাত।


আরও পড়ুন: গাড়ি দুর্ঘটনায় প্রাণ গেল অভিনেত্রী


গেল কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় দীপাবলি কিংবা বড় দিনের সময় ছেলের পিছন থেকে তোলা ছবি দিয়েছেন নুসরাত, মুখ দেখাননি। এবার সেই আগল আলগা করলেন তিনি।


গোলাপি শিফনের শাড়ি পরনে নুসরাত। চোখে-মুখে তার গোলাপি আভা। কোলে বসে রয়েছে ৩ বছরের ছোট্ট ঈশান। মা দিবসটা শুধুই যে সন্তানের সাথে কাটাচ্ছেন এমনটা নয়, অভিনেত্রী তার মায়ের সাথে কেক কেটে উদযাপন করেন বিশেষ এই দিনটি। সে ছবিও পোস্ট করেছেন তিনি। নুসরাতের ছেলেকে দেখে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে ভক্ত-অনুরাগীরা। অনেকেই লিখেছেন,‘ঈশান যেন একেবারে ছোট্ট যশ।’


জেবি/এসবি