শাকিবের সঙ্গে ছবি দিয়ে যা বললেন চঞ্চল


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৫৩ অপরাহ্ন, ১৯শে মে ২০২৪


শাকিবের সঙ্গে ছবি দিয়ে যা বললেন চঞ্চল
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। গত কয়েক ইদে সবচেয়ে ব্যাবসা সফল সিনেমা এই নায়কেরই। হলে সিনেমা আসার আগেই হল মালিকেরা প্রয়োজনের চেয়ে বেশি টাকা দিয়ে বুক করে রাখেন শাকিবের সিনেমা। তারই  ধারবাহিকতায় এবার ইদে মুক্তি পেতে চলেছে তার পরবর্তী সিনেমা ‘তুফান’। আর তুফানে চমক হিসাবে থাকছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ইতোমধ্যেই তুফান-এর টিজারে শাকিব-চঞ্চলের যুগলবন্দি দর্শকমনে জায়গা করে নিয়েছে।   


আরও পড়ুন: এবার মিশা-ডিপজলকে মূর্খ বললেন নিপুণ


পর্দার বাইরে ব্যক্তিজীবনেও শাকিব-চঞ্চলের রয়েছে দারুণ সম্পর্ক। রোববার (১৯ মে) বিকেলে সোস্যাল মিডিয়ায় শাকিব খানের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন চঞ্চল চৌধুরী। যেখানে চঞ্চল ও শাকিবকে প্রাণোচ্ছ্বল, হাস্যোজ্জ্বল চেহারায় দেখা যাচ্ছে।


ফেসবুকে ছবিটি প্রকাশ করে চঞ্চল ক্যাপশনে লিখেছেন, ‘ভয় নাই……। প্রচন্ড গরমেও আমরা প্রচন্ড ঠান্ডা থাকি।’ দুই তারকার ভক্তরাও তাদের এই ছবি বেশ পছন্দ করেছেন। পর্দায় শাকিব-চঞ্চল জুটির কাছ থেকে দারুণ কিছু প্রত্যাশা করছেন। 


আরও পড়ুন: কেস খেলবা, আসো, যেটা খেলার মন চায় সেটাই খেল: নিপুনকে ডিপজল


এর আগে তুফান সিনেমায় নিজের উপস্থিতি নিয়ে চঞ্চল জানিয়েছিলেন, ‘এই সিনেমায় আমাকে বিশেষ একটা চরিত্রে দেখা যাবে। রায়হান রাফী এই সময়ের প্রতিভাবান একজন পরিচালক। সেই সঙ্গে শাকিবের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কের জায়গা একদম অন্যরকম। তার সাথে কাজ করতে পারলে ভালো লাগবে। আর এতো বড় তিনটা প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে অবশ্যই ভালো কিছুই হবে।’


তুফান সিনেমায় শাকিবকে দেখা যাবে নব্বই দশকের একজন গ্যাংস্টারের চরিত্রে। টিজারেও বিধ্বংসী এক রূপেই হাজির হয়েছেন এই নায়ক। রীতিমতো তান্ডব চালিয়েছেন একের পর এক দৃশ্যে। ‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি। 


জেবি/আজুবা