এবার মিশা-ডিপজলকে মূর্খ বললেন নিপুণ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:২১ অপরাহ্ন, ১৯শে মে ২০২৪


এবার মিশা-ডিপজলকে মূর্খ বললেন নিপুণ
ছবি: সংগৃহীত

গত ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি হিসাবে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক হিসাবে মনোয়ার হোসেন ডিপজল নির্বাচিত হয়েছেন। নির্বাচনের এই ফলাফল মানতে নারাজ চিত্রনায়িকা নিপুণ আক্তার। ইতোমধ্যে এ ফল স্থগিত চেয়ে রিট করে আদালতের দ্বারস্থ হয়েছেন পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী এই চিত্রনায়িকা। 


বুধবার (১৫ মে) বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চে আইনজীবী অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায়ের মাধ্যমে রিট করেন নিপুণ।


আরও পড়ুন: ডিএ তায়েবের বিরুদ্ধে এবার মামলা করবেন নিপুণ


বর্তমানে আমেরিকায় আছেন নিপুণ। সেখান থেকেই দেশের একটি সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন, যেহেতু বিষয়টি আদালতে উঠেছে, সেখানেই দেখা যাবে এটা নাটকীয় না রিয়েলিটি।


সম্প্রতি দেশের আরেকটি গণমাধ্যমে মিশা সওদাগর এবং ডিপজলকে মূর্খ বললেন এই নায়িকা। নিপুণ বলেন, মিশা-ডিপজল দুজনই মূর্খ। তাদের সঙ্গে কথা বলার ইচ্ছা নেই। তাছাড়া মিশা ভাই তো ভীষণ মিথ্যুক একজন মানুষ। তাদের সঙ্গে এখন আইনজীবীর মাধ্যমে কথা হবে। এটাই সবচেয়ে ভালো উপায়।


আরও পড়ুন: কেস খেলবা, আসো, যেটা খেলার মন চায় সেটাই খেল: নিপুনকে ডিপজল


জায়েদ খানের প্রসঙ্গে টেনে চিত্রনায়িকা বলেন, কোনো সৌজন্য দেখায়নি তারা। শেষ দুই বছর তারা এফডিসিতে আসেননি। শেষ দুই বছর ধরে যে জায়েদ খান— তিনি যা ইচ্ছা মিডিয়াতে বলে বেড়াচ্ছিল, তখন তারা কোথায় ছিলেন। এই বেয়াদবকে কি তখন থামিয়েছেন? তখন কি তিনি বলেছেন, আমরা কিন্তু ভদ্রতা চাই, সুষ্ঠুতা চাই। তার মানে কী দাঁড়ায়, তারা এই বেয়াদবটাকেই পছন্দ করেন।


প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ বেশিরভাগ পদেই জয়লাভ করে মিশা সওদাগর-মনোয়ার হোসেন ডিপজল পরিষদ।


জেবি/আজুবা