মায়ের হাতে মেয়ে খুন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মায়ের হাতে মেয়ে খুন

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় আপন মা তাঁর ৪ বছর বয়সী কন্যা সন্তানকে কাঁচি দিয়ে  হত্যা করেছেন । নিহত ঐ শিশুর নাম মাহমুদা। 

বৃহস্পতিবার (২৪ মার্চ ) সকাল সাড়ে ১০ টার দিকে  উপজেলার পুটিজানা ইউনিয়নের দাঁওসা  এলাকায় এ নির্মম ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, ঐ দিন পাশের বাড়ীর উঠানে খেলা করার সময় মা নাজমা(৩০) শিশু মাহমুদাকে মাটিতে ফেলে কাঁচি দিয়ে গলায় জবাই করে হত্যা করে। 

পরে নিহতের  চিৎকারে লোকজন এসে শিশুর মা নাজমাকে শিকলে বেঁধে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঐ শিশুর মরদেহ উদ্ধার ও ঘটনায় জড়িত মা নাজমা বেগমকে আটক করে পুলিশ।

নিহতের মা নাজমা আক্তার ৫ বছর আগে পাশ্ববর্ত্তী মুক্তাগাছা উপজেলার দাওগাঁও ইউনিয়নের বালিয়া গ্রামে রমজান আলীর কাছে বিয়ে হয়। মাদক ও জুয়া খেলায় আসক্ত হওয়ায় ৩ মাসের গর্ভবতী অবস্থায় বাবার বাড়ী চলে আসেন তিনি। তাঁর পর থেকে বাবার বাড়ীতেই থাকতেন সে।  নাজমা আক্তার মানসিক রোগী বলে দাবী করেন তার পরিবার ।

পুটিজানা ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান রয়েল বলেন, নাজমা আক্তারের স্বামী জুয়া খেলায় আসক্ত ছিল। স্ত্রীকে ঠিক মত ভরণপোষণ করতেন না, কলহ বিবাদের জন্য নাজমা আক্তার তার বাপের বাড়ি চলে আসে। আসার পর ৪ বছর ধরে স্ত্রীর কোন খোঁজ খবর নেয় নাই। নাজমা আক্তার মানসিক রুগি বলে তার কোন সুচিকিৎসার ব্যবস্থা নেয় নাই।
 
ফুলবাড়ীয়া  থানার  অফিসার্স ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন  বলেন,  ঘটনাস্থল থেকে নিহতের  মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশুর মা নাজমা আক্তারকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জি আই/