বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবলের উদ্বোধন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:০৩ অপরাহ্ন, ৩রা জুলাই ২০২৪


বাগেরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবলের উদ্বোধন
ছবি: প্রতিনিধি

বাগেরহাটের রামপালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব -১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব -১৭) উদ্বোধন করা হয়েছে।


বুধবার (৩ জুলাই) বিকাল সাড়ে ৪ টায় রামপাল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার শ্রীফলতলা পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ খেলার উদ্বোধন করা হয়।


আরও পড়ুন: আফসোস বলতে কপালে যেটা লেখা ছিল সেটাই হবে: শরিফুল


উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা’র সভাপতিত্বে এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।

 

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মুসাম্মাৎ হোসনেয়ারা (মিলি), সহকারী কমিশনার (ভূমি) আফতাব আহমেদ।

 

এসময় উপস্থিত ছিলেন সাবেক ভাইস চেয়ারম্যান মো. হামীম নূরী, ইউপি চেয়ারম্যান মুন্সি বোরহান উদ্দিন জেড, প্রভাষক মো. মোস্তফা কামাল পলাশ, প্রধান শিক্ষক গোলদার মতলুব হোসেন, সমাজসেবা অফিসার মো. শাহিনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মতিউর রহমান, সাবেক প্রধান শিক্ষক শেখ আব্দুল মান্নান প্রমুখ।


আরও পড়ুন: দেশ ছাড়ার আগে অবসর নিয়ে যা বললেন সাকিব

 

খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন শিক্ষক মো. তাওহিদুল ইসলাম, নাহিদুল হক, মো. হাফিজুর রহমান ও গোলাম আকতার বাচ্চু। 


উদ্বোধনী ম্যাচে রাজনগর ইউনিয়ন একাদশ বনাম উজলকুড় ইউনিয়ন একাদশ অংশগ্রহণ করে। সোমবার (৮ জুলাই) এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে এবং বিজয়ী দলকে পুরস্কার বিতরণ করা হবে।


এমএল/