আফসোস বলতে কপালে যেটা লেখা ছিল সেটাই হবে: শরিফুল


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৩:২৯ অপরাহ্ন, ৩রা জুলাই ২০২৪


আফসোস বলতে কপালে যেটা লেখা ছিল সেটাই হবে: শরিফুল
ছবি: সংগৃহীত

স্বপ্ন ছিল বিশ্বকাপ আসরে নিজেকে প্রমাণ করবেন , খেলবেন লাল-সবুজের জার্সিতে। বিমানে চড়েছিলেন দেশের পেস বোলিংয়ের মূল বোলার হিসেবে। কিন্তু ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেই আঙ্গুলের ইনজুরিতে দল থেকে ছিটকে পড়েছিলেন শরিফুল ইসলাম। ধারণা করা হয়েছিল, পরবর্তীতে ঠিকই দেখা যাবে তাকে। 


আরও পড়ুন: নিজেকে নিয়ে প্রকাশিত সংবাদকে গুজব বললেন তাসকিন


কিন্তু শেষ পর্যন্ত আর বিশ্বকাপে মাঠে নামা হয়নি বাঁহাতি এই পেসারের। বিশ্বকাপের পর নতুন অধ্যায়ে ব্যস্ত শরিফুল। লঙ্কান প্রিমিয়ার লিগ খেলতে কয়কদিন আগে দেশ ছেড়েছিল টাইগার তিন ক্রিকেটার। বুধবার (০৩ জুলাই) দেশ ছাড়লেন শরিফুল। 


দেশ ছাড়ার আগে বিমানবন্দরে গণমাধ্যমের মুখোমুখি হন তিনি। সবশেষ বিশ্বকাপে দলের হয়ে কোনো ম্যাচে খেলতে না পারা নিয়েই উঠেছিল প্রশ্ন। মূলত ইনজুরির কারণে প্রথম ম্যাচের জন্য ফিট ছিলেন না শরিফুল, পরে টিম কম্বিনেশনের কারণে আর মাঠে নামা হয়নি তার। সে কারণে জানিয়েছেন খারাপ লাগার কথা, তবে কপালের উপরই সব ছেড়ে দিয়েছেন টাইগার এই পেসার।


আরও পড়ুন: দেশ ছাড়ার আগে অবসর নিয়ে যা বললেন সাকিব


শরিফুল বলছিলেন, ‘আফসোস বলতে কপালে যেটা লেখা ছিল সেটার উপর দিয়ে আর কিছু করার নেই। খুব আশা ছিলাম যে একটা ম্যাচ হলেও খেলব, সুতরাং ওখানে একটু কষ্ট লাগা আর কি। আর এলপিএলে যাচ্ছি ইন শা ল্লাহ চেষ্টা করব নিজের সেরাটা যেন দিতে পারি। অনেকদিন থেকে হয়তো ম্যাচ খেলা হচ্ছে না সেক্ষেত্রে এখানে ম্যাচ খেলে যাতে আগের মত আবার কাম ব্যাক করতে পারি।’


জেবি/আজুবা