চাঁপাইনবাবগঞ্জে জোড়া খুন মামলায় চট্রগ্রাম থেকে গ্রেফতার ৪


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:২৪ অপরাহ্ন, ৯ই জুলাই ২০২৪


চাঁপাইনবাবগঞ্জে জোড়া খুন মামলায় চট্রগ্রাম থেকে গ্রেফতার ৪
ছবি: প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নয়ালাভাঙ্গায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য আব্দুস সালামসহ জোড়া খুনের মামলায় চট্টগ্রামের কর্ণফুলী এলাকা থেকে ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এ হত্যা মামলায় মোট ১১ জনকে গ্রেফতার করলো পুলিশ।


গ্রেফতারকৃত আসামিদের তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৯ জুলাই) সকালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের ঢোড়বোনা পশ্চিমপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ৩৩টি ককটেল উদ্ধার করা হয়।


আরও পড়ুন: সৌদি আরবের খেজুর চাষ হচ্ছে আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জে


গ্রেফতারকৃত আসামি হচ্ছে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের ঢোড়বোনা গ্রামের জেন্টু আলী'র ছেলে আজম আলী (৩৯) একই এলাকার ময়েজ আলী'র ছেলে সাহেব আলী (২২), রসিক নগর গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে ফিরোজ (২৮), অপরজন সদর উপজেলা বোলতলা চকবহরম গ্রামের যুবায়ের রহমানের ছেলে তাজ হাসান হৃদয় (২১) কে চট্টগ্রাম জেলার কর্ণফুলী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত আসামীদের মধ্যে আজম আলী নামের এক আসামির স্বীকারোক্তি অনুযায়ী তাকে নিয়ে তার দেখানো তথ্যে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের একটি গোরস্থানসহ আশপাশের কয়েকটি খেতের মাটির নিচ থেকে একাধিক বালতির মধ্যে লুকিয়ে রাখা ৩৩ টি ককটেল উদ্ধার করে। পরে তা নিস্ক্রিয় করে রাজশাহী রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বোমা ডিস্পোজাল টিম।


আরও পড়ুন: শিক্ষিকার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ, শিক্ষকদের ক্লাস বর্জন


প্রসঙ্গগত উল্লেখ্য, গত মাসের ২৭ জুন রাত সাড়ে ৮ টার দিকে রানিহাটি কলেজের সামনে গুচ্ছ গ্রামের পাশে বসে থাকা নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষিদ সদস্য আব্দুস সালামসহ দুজনকে বোমা হামলা চালিয়ে গুলি করে ও কুপিয়ে নৃশংসভাবে খুন করা হয়। এই হত্যাকাণ্ডের মামলায় প্রধান আসামি সাবেক ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা আশরাফ পলাতক থাকলেও মামলার দুই নম্বর আসামি পলাতক আশরাফের স্ত্রী আম্বীয়াসহ মোট ১১ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।


এমএল/