শিক্ষিকার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ, শিক্ষকদের ক্লাস বর্জন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৩০ অপরাহ্ন, ৯ই জুলাই ২০২৪


শিক্ষিকার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ, শিক্ষকদের ক্লাস বর্জন
ছবি: প্রতিনিধি

পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে সম্মানিত শিক্ষিকা সাথে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ জাহিদ হাসান মামুন অসৌজন্যমূলক আচরণের এর প্রতিবাদে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক সমিতির ক্লাস বর্জন ও এর  বিচার চেয়ে  অবস্থান কর্মসূচি পালন করেন। 


মঙ্গলবার (৯ জুলাই)   দুপুর ১২ পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ প্রশাসনিক ভবনের সামনে  অবস্থান কর্মসূচি পালন করেন। 


পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক সমিতির সভাপতি  ড. ইঞ্জিনিয়ার ফরহাদ ইবনে আল ইমাম সভাপতিত্বে  সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদ মাহমুদ সঞ্চালনায় ক্লাস বর্জন ও অবস্থান কর্মসূচি পালন করেন। 


আরও পড়ুন: পাবনায় রোগীকে যৌন হয়রানির অভিযোগে ক্লিনিক মালিক ও চিকিৎসক আটক


এ সময় পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সকল শিক্ষক -শিক্ষিকা  সময় উপস্থিত ছিলেন। 


ইঞ্জিনিয়ার মাহমুদা আক্তার বলেন, পরীক্ষা  চলাকালীন আমার ক্লাস রুমে কলেজ ছাত্রলীগের সভাপতি  জাহিদ হাসান মামুন প্রবেশ করে এ সময় আমি তাকে ক্লাস রুম থেকে বের হতে বললে সে আমার সঙ্গে অসৌজন্যমূলক  আচরণ করেন। এর প্রতিবাদে আমরা সকল পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষক-শিক্ষিকা ক্লাস বর্জন অবস্থান কর্মসূচি পালন করছি এবং এর বিচার চায়। 


আরও পড়ুন: পাবনায় পুলিশের উপর হামলায় ২ পুলিশসহ আহত ৬, কাউন্সিলরসহ আটক ৩


এ বিষয়ে পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. সোলাইমান বলেন, এ বিষয় নিয়ে আমি শিক্ষকদের সঙ্গে কথা বলেছি। আমি এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করেছি তাদের বলেছি ৫ দিনের মধ্যে রিপোর্টটি সাবমিট করার জন্য রিপোর্ট অনুযায়ী আমরা প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করব।


এসডি/