কৃষি ক্ষেতের ড্রেনে পড়ে ছিল স্কুল ছাত্রীর মরদেহ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কৃষি ক্ষেতের ড্রেনে পড়ে ছিল স্কুল ছাত্রীর মরদেহ

সাতক্ষীরার কলারোয়ায় কৃষি ক্ষেতের একটি পানির ড্রেন থেকে অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৮মার্চ) সকালে উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার আলাউদ্দিন সরদারের কুল বাগানের পানির ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত স্কুল ছাত্রীর নাম সানচিতা হোসেন সেঁঁজুতি (১৩)। সে কলারোয়া উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার কৃষক সোহরাব হোসেন পলাশর মেয়ে ও কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের অষ্টম শ্রেনীর ছাত্রী।

নিহতের বাবা সোহরাব হোসেন পলাশ জানান, তার দ্বিতীয় স্ত্রীর মেয়ে সানচিতা হোসেন সেঁজুতি গতকাল রোববার স্কুলে গিয়েছিল। তারপর থেকে সে বাড়ি ফেরেনি। সারা দিন তাকে না পেয়ে রাতে কলারোয়া থানায় তিনি একটি জিডি করেন। 

মেয়ের হত্যা প্রসঙ্গে তিনি আরো জানান, তার মেয়ের সাথে প্রতিবেশি আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমানের সাথে এক বছর আগে থেকে প্রেমের সম্পর্ক ছিল। আব্দুর রহমান কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়া শুনা করে। এ নিয়ে তাদের মধ্যে শালিস-বিচারও হয়েছে। তাদের এই সম্পর্ক তিনি মেনে নেননি। ধারণা করা হচ্ছে, তার প্রেমিক আব্দুর রহমান তাকে শিক্ষা দিতে তার  মেয়েকে শ^াসরোধ করে হত্যা করেছে। 

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা জানান, সকালে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মেয়েটির মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার হাত বেঁধে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে এবং তাকে অন্য কোথাও হত্যা করে সেখানে ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং খুব দ্রুতই মূল ঘাতককে গ্রেপ্তার করা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। 

এসএ/