টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও নির্বাহী পরিচালকের শ্রদ্ধা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও নির্বাহী পরিচালকের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ মহিলা সংস্থার চেয়ারম্যান ও সাবেক এমপি বেগম চেমন আরা তৈয়ব এবং নির্বাহী পরিচালক (অতিরিক্ত সচিব) সাকিউন নাহার বেগম এনডিসি। 

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুর ১টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তারা বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পৃথক পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ’৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। 

এ সময় সফর সঙ্গী হিসেবে উপ-প্রকল্প পরিচালক (উপসচিব) মো. লোকমান হোসেন, জাতীয় মহিলা সংস্থার নির্বাহী কমিটির সদস্য ফরিদা রেজা, সহকারী পরিচালক লায়লা আরজুমান বানু, একেএম ইয়াহিয়া, কর্মজীবী মহিলা হোস্টেলের সুপার ফিরোজা আহমেদ সহ গোপালগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভানেত্রী নাসিমা আক্তার রুবেল, জেলা মহিলা সংস্থার কর্মকর্তা মো. শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

পরে মহিলা সংস্থার চেয়ারম্যান বেগম চেমন আরা তৈয়ব এবং সংস্থার নির্বাহী পরিচালক সাকিউন নাহার বেগম বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এর আগে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক পৌঁছালে সেখানে তাদেরকে গোপালগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান নাসিমা আক্তার রুবেলের নেতৃত্বে সংস্থার অন্যান্য সদস্য, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসএ/