গাইবান্ধায় বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৮ অপরাহ্ন, ১৯শে আগস্ট ২০২৪


গাইবান্ধায় বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
ছবি: প্রতিনিধি

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায় ধাপেরহাট নামক স্থানে ঢাকাগামি যাত্রীবাহি বাসের চাপায় তপন সাহা নামে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।


আরও পড়ুন: গাইবান্ধায় স্কুল ও খেলার মাঠ রক্ষার দাবি সাঁওতাল শিশুদের মানববন্ধন


রবিবার (১৮ আগষ্ট) রাত ৯টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট বন্দরের উত্তরা ব্যাংক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত তপন সাহা (৬০) ধাপেরহাট ইউনিয়নের বড় সাহাপাড়া গ্রামের মৃত্যু হরিপদ সাহার ছেলে। পেশায় ব্যবসায়ী তপন সাহা সাদুল্লাপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক নয়ন কুমার সাহার কাকা ছিলেন।


স্থানীয়রা জানায়, রাত ৯টার দিকে ধাপেরহাট থেকে মোটরসাইকেল চালিয়ে তপন সাহা রংপুর মহাসড়ক হয়ে বাড়ি ফিরছিলেন। পালানপাড়ার উত্তরা ব্যাংকের সামনে রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতিতে আসা ঢাকাগামি আয়ান এন্ড সোমা এন্টার প্রাইজের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে গিয়ে গুরুতর আহত হয় তপন সাহা। পরে দ্রুত তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।


আরও পড়ুন: গাইবান্ধায় ছাত্র-ছাত্রীরা রঙ তুলিতে রাঙ্গিয়ে দিচ্ছে দেয়াল চিত্র


ঘটনার পর স্থানীয়রা ঘাতক বাসটিকে আটক করে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। ঘটনার সময় যাত্রীরা তাৎক্ষণিক বাস থেকে নেমে পড়ায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানায় স্থানীয়রা।


দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শুকুর আলী বলেন, বাসের চাপায় নিহত ব্যবসায়ী তপন সাহার মরদেহ তার স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন। বাসটি আটকের পর ঘটনাস্থলে রাখা হয়েছে। ঘটনাটি হাইওয়ে পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে এসে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এসডি/