নিজের শিশুকন্যাকে আছড়ে মারল বাবা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নিজের শিশুকন্যাকে আছড়ে মারল বাবা

সিরাজগঞ্জের সলঙ্গা থানার চৌবিলা পশ্চিমপাড়া গ্রামে শিশুকন্যাকে আছড়ে মেরে ফেলেছেন তার বাবা। এ ঘটনায় শিশুটির বাবাকে আটক করেছে পুলিশ। আটক রঞ্জু মিয়া (২৫) চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।  

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী ও মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, সলঙ্গা থানার চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জু মিয়ার (২৫) সাথে গত ৩ বছর পূর্বে পাশ্ববর্তী অভয়নগর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাতি খাতুনের বিয়ে হয়। রঞ্জু মিয়া অতিরিক্ত মাদক সেবন ও বারংবার যৌতুকের চাপ দেয়ায় স্বামী স্ত্রীর মধ্যে কলহ লেগেই থাকতো। 

এক পর্যায় গর্ভবতী থাকা অবস্থায় জান্নাতি খাতুন বাবার বাড়ি চলে যায় এবং একটি কন্য সন্তান প্রসব করে। সন্তানের বয়স ৩ মাস অতিবাহিত হলে উভয় পরিবারের মধ্যে আলোচনা করে গত মঙ্গলবার রাতে জান্নাতিকে শিশু সন্তানসহ রঞ্জু তার নিজ বাড়িতে নিয়ে আসে। বুধবার দুপুরে শিশু সন্তানকে ঘরে ঘুমিয়ে রেখে জান্নাতি খাতুন গোসল করতে যায়। 

এই সুযোগে রঞ্জু মিয়া শিশু রাইসাকে কোলে তুলে মাটিতে আছড়ে ও লাথি মেরে হত্যা করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ বুধবার রাতে জকজীবনপুর গ্রাম থেকে ঘাতক বাবাকে আটক করে।

এসএ/