পাওনা টাকা চাওয়ায় মুদী দোকানীকে পিটিয়ে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


পাওনা টাকা চাওয়ায় মুদী দোকানীকে পিটিয়ে হত্যা

পটুয়াখালীর গলাচিপায় পাওনা টাকা চাওয়ায় ইসমাইল হাওলাদার (৬০) এক মুদী দোকানীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার রাত সাড়ে আটটায় রতনদী তালতলী ইউনিয়নের পশ্চিম কাছাড়ী কান্দা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত নুর মোহাম্মদ ও বাহাউদ্দিন নামের দুই জনকে আটক করেছে পুলিশ। আটক নুর মোহাম্মদ ডাকুয়া ইউনিয়নের আলী আশরাব মৃধার ছেলে আর বাহাউদ্দিন ওই ইউনিয়নের মৃত শ্যাম হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় এক বছর আগে পাশ্ববর্তী ডাকুয়া ইউনিয়নের রফিক মোল্লা নামের এক ব্যক্তি ইসমাইলের দোকান থেকে ৩ হাজার টাকার মুদি মনোহরী মালামাল বাকি নেন। আজ বেলা এগারোটার দিকে ইসমাইল তার কাছে পাওনা টাকা চাইলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে সন্ধ্যায় রফিক মোল্লা ডাকুয়া ইউনিয়ন থেকে ৫০ থেকে ৬০ জনকে নিয়ে এসে তার দোকানে হামলা চালায়। এসময় স্থানীয়রা এসে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রনে আনে। পরে আবার রাত আটটার দিকে ওই এলাকার রফিক মোল্লা ও বাবুল তালুকদারসহ ৪০ থেকে ৫০ জন হামলা চালায়। এ সময় ইসমাইলে মাথায় মারত্মক জখম হয়। স্থানীয়রা তাৎক্ষনিক তাকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষন পরেই পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং দুইজনকে আটক করেন।

গলাচিপা থানা অফিসার ইনচার্জ মোঃ এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, ‘এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।’

এসএ/