মেহেরপুরে কলেজের আম বাগান থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৪ অপরাহ্ন, ২০শে অক্টোবর ২০২৪


মেহেরপুরে কলেজের আম বাগান থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার
ছবি: প্রতিনিধি

মেহেরপুর সরকারি কলেজের আম বাগানে অজ্ঞাত এক ব‍্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


রবিবার (২০ অক্টোবর) দুপুরে পুরাতন একাডেমিক ভবনের পিছনের আম বাগানের একটি আম গাছ থেকে ঝুলন্ত অর্ধবসা অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয়দের ধারণা ৬-৭ দিন আগে মারা গেছেন ওই ব্যক্তি।


আরও পড়ুন: মুজিবনগরে পরিত্যাক্ত অবস্থায় ২৮৩ বোতল ফেনসিডিল উদ্ধার


ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, কলেজের পিছনের আম বাগানে অর্ধবসা অবস্থা গলায় তার পরনের লুঙ্গি পেচিয়ে আম গাছের একটি ডালের সাথে ঝোলানো রয়েছে। প্রত‍্যক্ষদর্শীদের ধারণা তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। কলেজ পূজার ছুটিতে বন্ধ থাকার সুযোগে এই ঘটনাটি ঘটতে পারে। তার শরীরের অসংখ্য পোকা ও মুখমন্ডল বিকৃতি হওয়ায় চেনার কোনো অবস্থা নেই।


মেহেরপুর সরকারি কলেজের অধ‍্যক্ষ প্রফেসর ড. একেএম নজরুল কবির বলেন, পূজার ছুটির কারণে কলেজ বন্ধ ছিলো। আজ দুপুরে জানতে পারলাম কলেজের পিছনে থেকে গন্ধ আসছে। পরে কয়েকজন ছাত্র পিছনের বাগানে গিয়ে ঝুলন্ত মরদেহ দেখতে পাই। তারা বিষয়টি আমাকে জানালে আমি পুলিশকে অবগত করি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।


আরও পড়ুন: চুয়াডাঙ্গায় গৃহবধূকে গলাকেটে হত্যা


মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমানুল্লাহ আল বারী জানান, দুপুরের দিকে মেহেরপুর সরকারি কলেজের পেছনের বাগানের মাঝখানের একটি আম গাছের একটি ডালের সাথে রশির সাথে ঝোলানো অর্ধবসা অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে সুরোতহাল শেষে মেহেরপুর ২৫০ শয্য বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা এখনি কিছু বলা যাচ্ছে না। ময়না তদন্ত রিপোর্ট শেষে বলা যাবে।


এমএল/