চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

চুয়াডাঙ্গায় শ্যালোইঞ্জিন চালিত অবৈধযান লাটাহাম্বার চাকায় পিষ্ট হয়ে আবু বক্কর নামে (৫৯) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) দুপুর দেড়টার দিকে চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের রাজা ইটভাটার অদূরে এ দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহত অবস্থায় আবু বক্করকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা-নিরিক্ষার পর মৃত ঘোষণা করেন। 

তিনি কুষ্টিয়া জেলার কুমারখালি থানার গোবরা গ্রামের মৃত সিহাব উদ্দিনের ছেলে এবং চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তার ব্যাচ নং- ২৬৯ এবং বিপি নং- ৬৭৮৫০৪৬৪২। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা শহরের ব্যাংকের এটিএম বুথ থেকে বেতন তুলে মোটরসাইকেলযোগে (খুলনা মেট্রো-এ-০১-০৩৭৬) কর্মস্থল কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে যাচ্ছিলেন৷ পথিমধ্যে চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের রাজা ব্রিকস ইটভাটার নিকট পোছালে পাশাপাশি একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়েন আবু বক্কর। এসময় পিছন থেকে আসা একটি শ্যলোইঞ্জিন চালিত অবৈধ লাটাহাম্বার চাকা কোমরের উপর দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনার পর পুলিশ লাটাহাম্বারটি জব্দ করেছে। আটক করা হয় চালককে। ওই মোটরসাইকেল চালকটি পালিয়ে যায়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। 

চুয়াডাঙ্গা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক বলেন, বেতন তুলে চুয়াডাঙ্গা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে দুই মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় পড়লে পিছন থেকে লাটাহাম্বারের চাকা কোমরের উপর দিয়ে চলে যায়। হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। লাটাহাম্বারটি জব্দ ও চালকে আটক করা হয়েছে। উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। 

এসএ/