মাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো দুই ছেলে!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো দুই ছেলে!

পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামে মঙ্গলবার (৫ এপ্রিল) সকালে এ ঘটনা ঘটে। 

অভিযোগ সুত্রে জানা যায়, নির্যাতিতা মোছাঃ ময়ফুল বিবি (৮০) স্বামীর মৃত্যুর পরে অন্য ছেলেরা দেখাশোনা না করায় ছোট ছেলের সাথে থেকে জীবন যাপন করেন। গত ৩ এপ্রিল ছোট ছেলে জলিল শরিফের মাছের ঘেরে বিষ প্রয়োগ করে কমপক্ষে দেড় লক্ষাধিক টাকার মাছ মেরে ফেলে অন্য দুই ভাই মোঃ আউয়াল শরিফ ও হানিফ শরিফ। তাদের সহযোগী হিসেবে সাথে ছিল আউয়াল শরিফরের স্ত্রী লাভলী বেগম। ঘটনার দিন অর্থাৎ আজ ৫ এপ্রিল সকালে মাছ মারার ক্ষতিপূরণ চাইলে প্রথমে জলিল শরিফকে অভিযুক্তরা বেধড়ক মারধর করে। এ সময় তাদের মা বৃদ্ধ ময়ফুল বিবি ছোট ছেলেকে বাঁচাতে এগিয়ে এলে উল্লেখিত অভিযুক্তরা তাকেও পিটিয়ে গুরুতর আহত করে। ময়ফুল ও ফয়সালের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা ময়ফুল বিবিকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। 

এ ঘটনায় পটুয়াখালী সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং স্থানীয় চেয়ারম্যান মাসুম মৃধাও ঘটনাস্থল পরিদর্শন করেন। 

এ বিষয় ময়ফুল বিবি বলেন, তার স্বামীর মৃত্যুর পর থেকে বড় দুই ছেলে মায়ের দেখাশোনা না করায় ছোট ছেলে জলিল শরিফের ঘরে বসবাস করছেন। এদিকে ছোট ছেলে জলিল শরিফের সাথে তার বড় দু ভাইয়ের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে  বিরোধ চলে আসছে। এরই জের ধরে 
অন্য দুই ছেরে ফয়সালের মাছের ঘেরে বিষ প্রয়োগ করেছে। 

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে, এলাকাবাসী এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মাকে মারধরের অপরাধে অভিযুক্ত ছেলেদের কঠিনতম শাস্তির দাবী জানিয়েছেন।

এসএ/