ধলেশরী নদী থেকে দুই কিশোরের লাশ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ধলেশরী নদী থেকে দুই কিশোরের লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী থেকে দুই কিশোরের লাশ উদ্ধার করেছে মুক্তারপুর নৌ-পুলিশ। মিরকাদিম লঞ্চঘাট এলাকার ধলেশ্বরী নদী থেকে রিয়ামের (১৭) লাশ এবং নয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের ধলেশ্বরী নদী থেকে আলমগীরের (১৯) লাশ উদ্ধার করা হয়েছে। মুক্তারপুর নৌ পুলিশের এসআই দিদার ঘটনা নিশ্চিত করেছেন। 

নিহত রিয়াম (১৭) মস্তান বাজার সেকান্তর মিয়ার বাড়ির ভাড়াটিয়া আবুল কালামের সন্তান। অপরজন মুন্সিগঞ্জের বাঁশতলার গোসাইবাগের আলাউদ্দিনের ছেলে আলমগীর হোসেন (১৯)।

নিহতের বড় ভাই জানান,  গত ৪ তারিখ  সোমবার দুপুরে বাড়ি থেকে বের হয়। রিয়ামকে মিরকা‌দিম পৌরসভার কাগজীপাড়া মাঠের দিকে বন্ধুদের সাথে যেতে দেখা যায়। তিনদিন পর আজ মিরকাদিম লঞ্চঘাটের এখানে লাশ পাওয়া গেল।

স্থানীয়রা জানান, গত সোমবার সন্ধায় তারা ৫ বন্ধু একসাথে  জাক্কি নামে এক নেশা করে মিরকাদিম লঞ্চঘাটে পানিতে উক্তজনা করলে ড্রেজারের লোক ৫ জনের মধ্যে উদ্ধার ২ জনকে করে। 

তবে শোনা যাচ্ছে, মাদক ব্যবসাকে কেন্দ্র করে মারামারি হয়েছে মিরকাদিমে। সেই সময় দুই জনকে মেরে নদীতে ফেলে দিয়েছে বলেও এলাকার সাধারণ মানুষের মধ্যে মুখরোচক আলোচনা চলছে। 

এ বিষয়ে এসআই দিদার জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরেই জানা যাবে কিভাবে এই দুই কিশোর নিহত হয়েছে।

এসএ/